শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

শেখ হাসিনা করোনাকালে দেশের প্রত্যেক অসহায় মানুষের খাদ্য নিশ্চিত করেছে-মনোরঞ্জন শীল গোপাল এমপি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর :: ‘শেখ হাসিনা সবসময় অসহায় মানুষের পাশে রয়েছেন’ এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনাকালে দেশের প্রত্যেক অসহায় মানুষের খাদ্য নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৪ জুলাই ২০২১ বুধবার দুপুরে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কাহারোল উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত করোনায় ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ত্রান উপহার নরসুন্দর, রবিদাস ও আনসার সদস্যদের মাঝে বিতরনকালে এমপি গোপাল এসব কথা বলেন।

এসময় ৫০ জন নরসুন্দর, ২০ জন রবিদাস ও ৫০ জন আনসার সদস্যের মাঝে এই ত্রান বিতরণ করা হয়। এতে প্রত্যেক শ্রমিক পায় ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ লিটার তেল, ১ কেজি চিনি ও ১ কেজি লবন। এমপি গোপাল আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা এক ক্রান্তিকাল অতিক্রম করছি। মহামারী করোনার এ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় দেশব্যাপী লকডাউন শিথিল হচ্ছে। কিন্তু নিজের ও প্রিয়জনের জীবন বাঁচাতের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরিধান করতে হবে। দুঃস্থ ও অসহায় মানুষের সর্বাত্বক সহযোগীতা করে যাচ্ছে বর্তমান সরকার। সরকারের এ ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সানাউল্লাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার প্রমুখ।

এরপর উপজেলা পরিষদ হলরুমে দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাকৃত প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৪৩ জন দুস্থ খামারির মাঝে ২৫ কেজি করে গো খাদ্য (ফিড), ২০২০-২০২১ অর্থ বছরের ইমাম মোয়াজ্জিন কল্যাণা ট্রাস্টের তহবিল হতে ৯ জনকে ৪ হাজার টাকা করে মোট ৩৬ হাজার টাকার আর্থিক সাহায্য এবং ২ জনকে ১২ হাজার টাকা করে ২৪ হাজার টাকা সুদ মুক্ত ঋনের চেক বিতরণ করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি