বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও শ্বাসরুদ্ধকর জয়, ৭ বছর পর ভারতের বিপক্ষে সিরিজ বাংলাদেশের নয়াপল্টনে সরব বিএনপি নেতাকর্মীরা, সতর্ক অবস্থানে পুলিশ নয়াপল্টনে সমাবেশ করলে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় ব্যাংক থেকে ধার প্রথম দিনই ৪ হাজার কোটি টাকা নিলো পাঁচ ইসলামী ব্যাংক সংঘাত নয়, আমরা সমঝোতায় বিশ্বাসী: প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে মানসিক নির্যাতনের শিকার ৫৮ কোটি মানুষ আবারও ট্রোলের শিকার জ্যাকুলিন বেগমগঞ্জের দুর্গাপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর এক দশকে পদার্পণ বিএনপির মনোনয়ন বাণিজ্যের কথা ‘ফাঁস করলেন’ প্রধানমন্ত্রী

শিবালয়ে এমপি দুর্জয়ের পক্ষ ১৫০টি পরিবারের মাঝে নগদ অর্থ ঈদ উপহার দিলেন ফারুক হোসেন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপন করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো।

এই কঠিন মূহুর্তে মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষ থেকে ১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার চিনি, সেমাই কেনার জন্য ” নগদ ৫০০ টাকা উপহার পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মো: ফারুক হোসেন।

জানা গেছে, মো: ফারুক হোসেন নিজ অর্থায়নে তার নিজ গ্রাম শিবালয় উপজেলার ১৫০ টি দরিদ্র পরিবারের মাঝে এই উপহার পৌঁছে দিয়েছেন।

এই যুবলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য আমার নেতা আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং সকলকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি