শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শিবালয়ে এমপি দুর্জয়ের পক্ষ ১৫০টি পরিবারের মাঝে নগদ অর্থ ঈদ উপহার দিলেন ফারুক হোসেন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপন করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো।

এই কঠিন মূহুর্তে মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষ থেকে ১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার চিনি, সেমাই কেনার জন্য ” নগদ ৫০০ টাকা উপহার পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মো: ফারুক হোসেন।

জানা গেছে, মো: ফারুক হোসেন নিজ অর্থায়নে তার নিজ গ্রাম শিবালয় উপজেলার ১৫০ টি দরিদ্র পরিবারের মাঝে এই উপহার পৌঁছে দিয়েছেন।

এই যুবলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য আমার নেতা আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং সকলকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: