শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

PhonePe-তে যুক্ত হল নতুন চ্যাট ফিচার! এখন কথা বলুন, টাকা পাঠান একই প্ল্যাটফর্ম থেকে

আপনার অনলাইন ট্রানজ্যাকশনে আরও সুবিধা দিতে এল PhonePe-র নতুন ফিচার। ডিজিটালাইজেশনের যুগে আপনিই বা পিছিয়ে থাকবেন কেন? শপিং থেকে ফোনের রির্চাজ কিংবা ইলেকট্রিক বিল পেমেন্ট সবটাই এখন হচ্ছে ‘PhonePe’-তে। আর এই অনলাইন পেমেন্টকে একধাপ এগিয়ে দিতে নতুন চ্যাট ফিচার আনল এই অ্যাপ।

এই ফিচারে যেটা বাড়তি সুবিধা পাওয়া যাবে তা হল অ্যাপ ব্যবহারকারীরা পেমেন্টের জন্য রিকোয়েস্ট পাঠাতে পারবেন। পাশাপাশি পেমেন্ট রিসিপ্ট কনর্ফাম করতে পারবেন অন্য কোনও ম্যাসেজিং অ্যাপের সাহায্য ছাড়াই। ‘PhonePe’-এর মাধ্যমে টাকা পাঠানোর বিষয়টি আরও সহজ হয়ে উঠেছে এর মাধ্যমে।

খন কথা বলতে বলতেই পারবেন টাকা ট্রানসফার করতে। এ ছাড়াও ফোন স্ক্রিনে দেখা যাবে ‘ট্রানজ্যাকশন হিস্ট্রি’। এমনটাই জানাচ্ছেন ‘PhonePe’-এর কোফাউন্ডার রাহুল ছাড়ি। এর সঙ্গে ব্যবহারকারীরা তাঁদের ট্রানজ্যাকশন ট্র্যাক করতে পারবেন। সঙ্গে তিনি আরও যোগ করেন, আগামী সপ্তাহে PhonePe’-এর চ্যাট ফিচারের আরও নতুনত্ব আসবে, এতে থাকবে গ্রুপ চ্যাটের মতো সুবিধাও। এই ফিচারটি এক সপ্তাহ আগে Android ও ios ডিভাইসে লঞ্চ হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: