মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:২০ অপরাহ্ন

নোয়াখালী সদরে এলাকাবাসীর সাথে মেম্বারপ্রার্থীর মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি :: আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে নোয়াখালী সদর উপজেলার ০৪নং কাদির হানিফ ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড (সিরাজ উদ্দিন পুর- গোপীনাথপুর-বাহাদুরপুর) এর জনগণের সাথে মেম্বার প্রার্থী তাজুল ইসলাম তাজু গতকাল শুক্রবার সন্ধ্যায় সিরাজ উদ্দিন পুর জামে মসজিদ সম্মুখ মাঠে এক মতবিনিময় সভা করেন।

সাংবাদিক ও অধ্যাপক আবদুশ শাকুর হান্নান এর সভাপতিত্বে এবং সিরাজ উদ্দিন পুর জামে মসজিদ এর সভাপতি আনিসুর রহমান স্বপন এর সঞ্চলনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,শহীদ বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আলমের সুযোগ্য সন্তান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এবং সিরাজ উদ্দিন পুর জামে মসজিদের সেক্রেটারি মেম্বার পদপ্রার্থী তাজুল ইসলাম তাজু, কাদির হানিফ ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা মো. রাসেল, সাবেক মেম্বার আবদুল হক, সাবেক মেম্বার আলা উদ্দিন, মো.বেলাল হোসেন ওরফে বিডিয়ার বেলাল, মো.বেলাল ওরফে পুলিশ বেলাল (বাহাদুরপুর),বিশিষ্ট সমাজসেবক নাজমুল আলম, আবদুর রব, ছাত্রনেতা আলা উদ্দিন, ছাত্রনেতা মো.শরীফ, জাহাঙ্গীর মোহরার, সাবেক ছাত্রনেতা মো. জসিম, আবুল হোসেন, সাবেক ছাত্রনেতা মো. সেলিম, ঠিকাদারমাইনউদ্দিন প্রমুখ। সভায় ০৩নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যাক্তিবর্গ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ৫শতাধিক লোক উপস্থিত ছিলেন।

বক্তারা, আসন্ন ইউপি নির্বাচনে ০৩ ওয়ার্ড থেকে মেম্বার পদে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে সর্বজন গ্রহনযোগ্য ব্যাক্তি তাজুল ইসলাম তাজুভাইকে নির্বাচিত করার জন্য আহবান জানান। উল্লেখ, তাজুল ইসলাম তাজু ১৯৬০ সালে ০৪ কাদির হানিফ ইউনিয়নের সিরাজ উদ্দিন পুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা শহীদ বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আলম ১৯৭১ সালের রণাঙ্গণে সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করে শহীদ হন।

তিনি বিগত ৩ বছর পূর্বে সুনামের সাথে সরকারি চাকুরী থেকে অবসর গ্রহণ করে জনসেবায় নিজেকে বিলিয়ে দেন। এলাকাবাসীর বিপদে-আপদে তিনি সর্বদা ঝাঁপিয়ে পড়েন। বর্তমানে তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি