শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

শিরোনাম
পিআইবি’র নতুন পরিচালনাবোর্ড গঠন লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

নরসিংদী শিবপুরে ৩৩৭টি মসজিদসমূহে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে মসজিদসমূহের অনুকূলে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ইসলামিক ফাউন্ডেশনে সহযোগিতায় উপজেলা মিলনায়তনে অনুদানের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল।

এসময় উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা মমতাজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজসহ বিভিন্ন মসজিদের ঈমাম, মসজিদ কমিটির সভাপতিগণ উপস্থিত ছিলেন। উপজেলার ৩ শত ৩৭টি মসজিদ সমূহের অনুকূলে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের ১৬ লক্ষ ৮৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি