শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মুন্সীগঞ্জে ফ্ল্যাটে বিস্ফোরণ দগ্ধ ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জে একটি ফ্ল্যাটে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে ৩ শিশুসহ ৫ জন দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে শহরের উপকন্ঠ চর মুক্তারপুর এলাকার জয়নাল মিয়ার ভাড়াটিয়াদের ফ্ল্যাটে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ভাড়াটিয়া কাউসার (৩৬), তার স্ত্রী শান্তা বেগম (২৫), তাদের দুই শিশু সন্তানসহ পাসের ঘরের রিতিকা নামের একজন দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাদেরকে আশঙ্খা জনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে ভর্তি করে। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান,ভোর রাতে বিকট শব্দে কি যেন বিস্ফোরণ হয়ে। পরে শব্দ পেয়ে আসে পাসের লোকজন ছুটে আসলে দগ্ধা অবস্থায় ফ্ল্যাটে বাসিন্দারদের পাওয়া যা । পরে তাদের উদ্ধার করে ঢাকায় প্রেরণ করা হয়। তবে গ্যাস লিকেজ নাকি অন্য কিছু বিস্ফোরণ হয়েছে তা এখনো জানা যায়নি বলেও জানান তারা।

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হতে পারে জানিয়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার আবু ইউসুফ বলেন,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হতে পারে। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

মুন্সীগঞ্জ তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মেসবাহ উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে, গ্যাসের চুলা থেকে কোনোভাবে গ্যাস লিকেজ হয়ে ফ্ল্যাটের রুমে জমেছিলো। সেখান থেকে বিস্ফোরণ হয়ে থাকতে পারে। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: