বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

নওগাঁয় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্নজয়ন্ত উপলক্ষ্যে আলোচনা সভা

নওগাঁ প্রতিনিধি :: নওগাঁয় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্নজয়ন্তী উপলক্ষ্যে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে পুরাতন কালেক্টরেট ভবন চত্বরে জেলা তথ্য অফিস এই কর্মসূচীর আয়োজন করে।

মুজিববর্ষের থিম সং “ তৃমি বাংলার ধ্রæব তারা, তুমি হৃদয়ের বাতিঘর” এই গানের সাথে স্থানীয় নৃত্য রঙ একাডেমীর শিল্পীদের নৃত্য পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠানমালা শুরু হয়। পরে জেলা তথ্য অফিসের শিল্পীরা মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগের উপর একটি সংগীত পরিবশেন করেন।

নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মোঃ মাসুদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় বক্তব্য রাখেন সিভিলসার্জন ডাঃ এ বি এম আবু হানিফ, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন আকতার এবং জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুযেল। জেলা পর্যায়ের সরকারাী কর্মকর্তা, ইমাম মোয়াজ্জিন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক এবং ছাত্রছাত্রীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি