শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত, গ্রেফতার এক

সিরাজগঞ্জ প্রতিনিধি :: গাজীপুর জেলার শ্রীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ ছাত্রীকে ছুরিকাঘাতে আহত করার ঘটনায় মামুন নামে এক যুবককে গ্রেফতার করেছে সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদস্যরা।

শনিবার রাতে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার কালিকাপুর উত্তরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ হেড কোয়াটার থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃত মামুন (২২) গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার দাইবাড়িটেক গ্রামের আজগর আলীর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ১০ মার্চ গাজীপুর জেলার শ্রীপুর রাইস মিল এলাকায় এক কলেজ ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় মামুন। এসময় কালেজ ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় মামুন ক্ষিপ্ত হয়ে কলেজ ছাত্রীকে অকথ্য ভাষায় গালিসহ তাহার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের মাধ্যমে গুরুতর আহত করে। এ ব্যাপারে কলেজ ছাত্রীর পিতা বাদীয় হয়ে গাজীপুরের শ্রীপুর থানায় একটি মামালা দায়ের করে বিষয়টি র‌্যাবকে অবগত করেন। র‌্যাব সদস্যরা তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে মামুনের সঠিক অবস্থান নির্ণয় করে র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর স্পেশাল কোম্পানী এবং র‌্যাব-১ এর যৌথ আভিযানিক দল অভিযান চালিয়ে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার কালিকাপুর উত্তর পাড়া থেকে মামুনকে গ্রেফতার করে। পরে তাকে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: