শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নোয়াখালীর চাটখিলে ‘টবগা যুব সংঘ’ নামের সামাজিক সংগঠন গঠিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী চাটখিল পৌরসভার ৯নং ওয়ার্ডে যুব সমাজের উদ্যোগে আত্মমানবতার সেবার লক্ষ্যে টবগা যুব সংঘ নামের একটি সামাজিক সংগঠন গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বিকেলে এলাকার তরুন সমাজসেবক আলম রব্বানি হ্নদয় এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় যুক্তরাজ্যের নাগরিক ও বিশিষ্ট সমাজসেবক সামছুল আলম (বাচ্চু লন্ডনী), ইঞ্জিনিয়ার রাশেদুল ইসলাম, আরিফ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভাশেষে আলম রব্বানি হ্নদয়কে সভাপতি ও ইঞ্জিনিয়ার রাশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক কওে ১৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উল্লেখ, আত্মমানবতার সেবায় রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপন, শিক্ষাবৃত্তি, গরীব ও দুস্থদের মাঝে সহায়তা প্রদান, পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে এই সংগঠন গঠিত হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: