শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

নোয়াখালীতে একদিনে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ পৌরসভা, অর্জুনতলা ইউনিয়ন ও হাতিয়া উপজেলার পৃথকস্থানে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় নিহতদের পরিবারের চলছে শোকের মাতম।

শুক্রবার দুপুরের পৃথক সময় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, সেনবাগ পৌরসভার শহীদ উল্যার মেয়ে খদিজা আক্তার (২) অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের আইয়ুব আলীর মেয়ে জান্নাতুল ফেরদাউস রুপা (৪) ও হাতিয়া উপজেলার ছানন্দি ইউনিয়নের ভূমিহীন বাজার এলাকার আব্দুর রাজ্জাকের সাড়ে তিন বছরের মেয়ে মিমি আক্তার।

কাদরা ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো মোস্তফা বলেন, পরিবারের লোকজনের অজান্তে দুপুরের কোন একসময় বাড়ীর পুকুরে পড়ে যায় পৌরসভা ভূঁইয়া বাড়ীর খদিজা আক্তার। পরে বাড়ীর লোকজন পুকুরে ভাসমান অবস্থায় খদিজাকে দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই শিশুর বাড়ী সেনবাগ পৌরসভা ও কাদরা ইউনিয়ন সীমান্তবর্তী এলাকায়।

সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে অর্জুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের জান্নাতুল ফেরদাউসের লাশ ভাসমান অবস্থায় বাড়ীর পুকুর থেকে উদ্ধার করে পরিবারের লোকজন। তাদের ধারনা কোন একসময় বাড়ীর বাচ্চাদের সাথে খেলতে গিয়ে পুকুরে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

এদিকে জেলার হাতিয়া উপজেলার নঙ্গোলিয়া ভূমিহীন বাজার এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে মিমি আক্তারকে অচেতন অবস্থায় সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার দুপুরে খাওয়ার পর মা-বাবার সাথে ঘরে ঘুমিয়ে পড়ে মিমি। কিন্তু মা-বাবা ঘুমের থাকা অবস্থায় কোন একসময় ঘর থেকে বের হয়ে যায় মিমি। পরে তারা ঘুম থেকে জেগে মিমিকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করার এক পর্যায়ে ঘরের পাশের পুকুরে মিমিকে ভাসতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি