শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

করাচিতে স্টক এক্সচেঞ্জে হামলা, বন্দুকধারীসহ নিহত ৬

পাকিস্তানের করাচিতে স্টক এক্সচেঞ্জে বন্দুকধারীর হামলায় অন্তত চার বন্দুকধারীসহ ছয়জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

পুলিশ জানিয়েছে, তাদের চালানো নিরাপত্তা অভিযানে চার হামলাকারী নিহত হয়েছেন। এছাড়া পুলিশের এক সাব-ইন্সপেক্টর ও এক বেসামরিক নিহত হয়েছেন।

স্টক এক্সচেঞ্জ ভবনটির অবস্থান করাচির উচ্চ নিরাপত্তা অঞ্চলে। কেন্দ্রীয় ব্যাংকসহ বেশ কয়েকটি বেসরকারি ব্যাংকেরও প্রধান কার্যালয় রয়েছে সেখানে। পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় সকাল ১০টার একটু আগে চার জঙ্গি তাদের গাড়ি থেকে নেমে গ্রেনেডের বিস্ফোরণ ঘটায়, এরপর স্টক এক্সচেঞ্জ ভবনে প্রবেশ করে এলোপাতাড়ি গুলি চলায়।

পাকিস্তান স্টক এক্সচেঞ্জের পরিচালক আবিদ আলী হাবিব বলেছেন, কার পার্ক থেকে এসে বন্দুকধারীরা হামলা চালায় এবং প্রত্যেকের ওপর গুলি চালাতে শুরু করে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি