শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ভোরের হাওয়ার উদ্যোগে খোকা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের ভোরের হাওয়া সংগঠনের প্রতিষ্ঠাকালীন প্রধান উপদেষ্টা ওসমান গনী ভুইয়া খোকার স্মৃতি স্মরণে খোকা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট -২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয় মাঠে ভোরের হাওয়া আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল ফুটবল খেলেয়া সূর্য তরুণ ফুটবল একাদশ ও উষা ক্রীড়া চক্র অংশ গ্রহণ করেন। উষা ক্রীড়া চক্র কে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সূর্য তরুণ ফুটবল একাদশ।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ সেক্রেটারি শেখ সাদী ভুইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুরশিদ খান। উদ্ভোদক হিসাবে উপস্থিত ছিলেন সাধারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ আহামেদ। প্রধান পৃষ্ঠ পোষক হিসাবে উপস্থিত ছিলেন, বি আর বি ক্যাবলস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এ জি এম ও এস এস সি ৯২ব্যাচ মোঃ ছাইফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিন সাধারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বাছেদ, আঃ ছালাম, মোমেন হাজী,হালিম মাস্টার, জাহাঙ্গীর মাস্টার, কাজল,কবির আহামেদ, সুলতান মাষ্টার, ভোরের হাওয়া সংগঠনের সাধারণ সম্পাদক লোকমান হোসেন, ক্রীড়া সম্পাদক সামছুল ইসলাম, সদস্য রানা,সুমন,মাকছুদুল, রুহুল আমিন,নয়ন সরকা, সমাজ সেবক আবু হানিফ, এড রিমন মোল্লা প্রমুখ সহ ক্রীড়ামোদী বিপুল সংখ্যক দর্শক।

ভোরের হাওয়া সংগঠনের সভাপতি মোঃ মোগল হোসেন বক্তবে উপস্থিত অতিথিদের প্রতি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সহযোগীতা করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন সংগঠনটি ইতিমধ্যে সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড ও খেলা ধুলার মাধ্যমে বর্তমানে সকলের প্রানের সংগঠন পরিনত হয়েছে।

বর্তমান তরুনদের মাদক থেকে মুক্ত রাখার জন্য সংগঠনের সাথে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন শেখ সাদি ভুইয়া।সার্বিক সহযোগিতা করেন এস এস সি ৯২ ব্যাচ নরসিংদী জেলা। প্রধান অতিথি বলেন, সংগঠনটি মাদক নির্মুলে তরুণ দের নিয়ে কাজ করে ব্যাপক গ্রহনযোগ্যতা ইতিমধ্যে অর্জন করেছে।

ভোরের হাওয়া সংগঠনকে আমি সবসময় সহযোগীতা করব। আরো বক্তব্য রাখেন সাধারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ আহামেদ, বি আর বি ক্যাবল ইন্ডাট্রিজ লিমিটেড এর এজিএম মোঃ ছাইফুল ইসলাম। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্স দলনেতার হাতে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: