বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

সাংবাদিক কামরুল ইসলাম চৌধুরী আর নেই

জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২ মে) রাত সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি বলেন, কামরুল ইসলাম চৌধুরী প্রায় এক মাস ধরে বিএসএমএমইউতে ভর্তি ছিলেন। তার লিভার সিরোসিস ছিল। যা পরে ক্যান্সারে রূপ নেয়।

কামরুল ইসলাম স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা থেকে বার্তা সম্পাদক হিসেবে অবসরে গিয়েছিলেন।

রাত প্রায় ১টায় জাতীয় প্রেস ক্লাবে জানাজা শেষে গ্রামের বাড়ি নোয়াখালীর সোনািমুড়ীতে নিয়ে যাওয়া হয়। নোয়াখালীতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রেস ক্লাবের সংক্ষিপ্ত জানাজায় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের কোষাধক্ষ্য শাহেদ চৌধুরী, বিএফইউজে কোষাধক্ষ্য খায়রুজ্জামান কামাল, ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাধারণ সম্পাদক মসিউর রহমান, বিএফইউজের সাবেক কোষাধ্যক্ষ আতাউর রহমান, ক্লাবের সিনিয়র সদস্য শাহনেওয়াজ দুলাল, মাহমুদুর রহমান খোকন, সমকালের চীফ রিপোর্টার লোটন একরাম এবং চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের মহাসচিব ফিরোজ আলম মিলন।

প্রেস ক্লাবের পক্ষ থেকে যুগ্ম সম্পাদক আইয়ুব ভুঁইয়া ও কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী এবং পরিবারের পক্ষ থেকে কামরুল ইসলাম চৌধুরীর পুত্র রাফায়েত চৌধুরী বক্তব্য রাখেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: