রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

চাঁদপুরে বিএমএসএফ এর ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

শামীম আহম্মেদ জয়, প্রতিনিধি : আনন্দঘন পরিবেশে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
১৫ জুলাই শনিবার সকালে শহরের হাসানআলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।
 এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাবেক সহ-সভাপতি আলম পলাশ। তিনি বলেন, সাংবাদিকদের অধিকার আদায়ে সবসময় এই সংগঠনটি কাজ করে। গেলো ১১ বছর শেষে যুগে পদার্পণ করলো সংগঠনটি। আমি এই সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনা করছি।
অনুষ্ঠানে বিএমএসএফ এর কেন্দ্রীয় সাবেক সদস্য অমরেশ দত্ত জয় এর সভাপতিত্বে এবং দৈনিক লাখো কন্ঠ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি এম এম কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর সময় পত্রিকার প্রকাশক এরশাদ খান, একাত্তর টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি আল আমিন ভূঁইয়া, দৈনিক সংবাদ এর চাঁদপুর জেলা প্রতিনিধি শ্যামল সরকার, দৈনিক বাংলাদেশের আলোর চাঁদপুর জেলা প্রতিনিধি সাঈদ হোসেন অপু চৌধুরী, দৈনিক চাঁদপুর দর্পণ এর স্টাফ রিপোর্টার তাপস পোদ্দার, দৈনিক সংবাদ এর হাজীগঞ্জ প্রতিনিধি সুজন দাস, দৈনিক প্রতিদিনের সংবাদ এর ফরিদগঞ্জ প্রতিনিধি মামুন হোসাইন, মতলব দক্ষিণ এর সাংবাদিক চয়ন ঘোষসহ অন্যরা।
অনুষ্ঠান শুরুর পূর্বে বিএমএসএফ এর যেসকল সদস্য নানা সময়ে মারা গেছেন তাদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: