শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

সুন্দরগঞ্জের চন্ডিপুর ইউনিয়ন পরিষদ আওয়ামীলীগ মাসুম বিজয়ী

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মোস্তফা মাসুম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।উপজেলা  নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার মোঃ সেকেন্দার আলী জানান, এই ইউনিয়নে সীমানা নির্ধারণ সংক্রান্ত জটিলতার কারনে দীর্ঘ ১৮ মাস পর নির্বাচন অনুষ্ঠিত হলো।
চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু, সুন্দর  মনোরম ও শান্তিপূর্ণ পরিবেশে  বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । এতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সহ চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।
ভোটগ্রহণ ও গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম সোমবার (১৭ জুলাই)  রাত ১১ ঘটিকায় ফলাফল ঘোষণা করেন। এতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মোস্তফা মাসুম নৌকা প্রতীকে ৪৯৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী  টেবিল ফ্যান  প্রতীকে মোঃ রাশেদুল ইসলাম ৩৫০৮ ভোট পেয়েছেন।
এছাড়াও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকে মোঃ মাইদুল ইসলাম ৮৮৫ ভোট, মোঃ রমজান  আলী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ৩৪৪০ ভোট, মোঃ লুৎফর রহমান স্বতন্ত্র প্রার্থী  দুটি বার্তা প্রতীকে ২৫১৬ ভোট, মোঃ আবদুল মালেক মিয়া স্বতন্ত্র প্রার্থী  অটোরিকশা প্রতীকে ২১৭২ ভোট, মোঃ ফুল৷মিয়া স্বতন্ত্র প্রার্থী  মোটর সাইকেল প্রতীকে ১৭৪৮ ভোট পেয়েছেন। চন্ডিপুর নির্বাচনে ২৫৫৬৪ জন ভোটারের মধ্যে  ২০০৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
উপজেলা নির্বাচন অফিসার ও চন্ডিপুর ইউনিয়নের সাধারণ নির্বাচন পরিষদের রিটার্নিং অফিসার মোঃ সেকেন্দার আলী জানান, এই ইউনিয়নের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা দায়িত্ব পালন করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: