শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

শিরোনাম
মিরনজিল্লা কলোনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাম মোর্চার সমাবেশ ও মিছিল রাজশাহীতে কোটা বাতিলের দাবিতে রাবিতে মশাল মিছিল দিনাজপুরের ব্যানানা আম দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপে নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড শিবালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক লক্ষ্মীপুরে সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন লক্ষ্মীপুরে শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন জনগণের কল্যাণে সততার সাথে কাজ করতে হবে- ধর্মমন্ত্রী উজিরপুরে দরিদ্র কৃষককে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

সুন্দরগঞ্জের চন্ডিপুর ইউনিয়ন পরিষদ আওয়ামীলীগ মাসুম বিজয়ী

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মোস্তফা মাসুম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।উপজেলা  নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার মোঃ সেকেন্দার আলী জানান, এই ইউনিয়নে সীমানা নির্ধারণ সংক্রান্ত জটিলতার কারনে দীর্ঘ ১৮ মাস পর নির্বাচন অনুষ্ঠিত হলো।
চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু, সুন্দর  মনোরম ও শান্তিপূর্ণ পরিবেশে  বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । এতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সহ চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।
ভোটগ্রহণ ও গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম সোমবার (১৭ জুলাই)  রাত ১১ ঘটিকায় ফলাফল ঘোষণা করেন। এতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মোস্তফা মাসুম নৌকা প্রতীকে ৪৯৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী  টেবিল ফ্যান  প্রতীকে মোঃ রাশেদুল ইসলাম ৩৫০৮ ভোট পেয়েছেন।
এছাড়াও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকে মোঃ মাইদুল ইসলাম ৮৮৫ ভোট, মোঃ রমজান  আলী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ৩৪৪০ ভোট, মোঃ লুৎফর রহমান স্বতন্ত্র প্রার্থী  দুটি বার্তা প্রতীকে ২৫১৬ ভোট, মোঃ আবদুল মালেক মিয়া স্বতন্ত্র প্রার্থী  অটোরিকশা প্রতীকে ২১৭২ ভোট, মোঃ ফুল৷মিয়া স্বতন্ত্র প্রার্থী  মোটর সাইকেল প্রতীকে ১৭৪৮ ভোট পেয়েছেন। চন্ডিপুর নির্বাচনে ২৫৫৬৪ জন ভোটারের মধ্যে  ২০০৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
উপজেলা নির্বাচন অফিসার ও চন্ডিপুর ইউনিয়নের সাধারণ নির্বাচন পরিষদের রিটার্নিং অফিসার মোঃ সেকেন্দার আলী জানান, এই ইউনিয়নের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা দায়িত্ব পালন করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: