মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

হাতিয়ায় করোনা সচেতনতা ও খাদ্য সহযোগিতা প্রদান

হাতিয়া প্রতিনিধি : হাতিয়ায় করোনা ভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে খাদ্য জীবনুনাশক স্প্রে এবং মাস্ক বিতরণ করেছে বেজুগালিয়া মানবিক সংগঠন ।

গত ২ আগষ্ট রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত সচেতনতা বৃদ্ধির জন্য খাদ্যের পাশাপাশি জীবানুনাশক স্প্রে এবং মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি রাসেল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি, আকবর হোসেন সুজন, সাধারণ সম্পাদক, আমির হোসেন সাংগঠনিক সম্পাদক, মোঃ আরাফাত সহ বেজুগালিয়া মানবিক সংগঠন এর সদস্যরা ।

বেজুগালিয়া মানবিক সংগঠনের সহ সভাপতি আকবর হোসেন সুজন বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়েপড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাব।

এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি এবং ত্রান সহোযোগিতা অব্যাহত রাখছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: