রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সুন্দরগঞ্জের আওয়ামী লীগ সভাপতি

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরোজা বারী আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে  সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরোজা বারী বাসভবনে এ মতবিনিময় সবার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান হবি,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহজাহান মিঞা, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ মোশারফ হোসেন বুলু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান আকন্দ, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ ইমদাদুল হক, সহ-সভাপতি শাহ রেদওয়ানুল ইসলাম, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক  সম্পাদক মোঃ জাহিদ কামাল ও সাংবাদিক মোঃআবু বক্কর সিদ্দিক সহ উপজেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় মিসেস আফরোজা বারী সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য তুলে ধরে বলেন, আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন চাইবো। যদি মনোনয়ন পাই তাহলে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এক প্রশ্নের জবাবে আফরোজা বারী বলেন, আমি নৌকা না পেলে অন্য যে কেউ নৌকা পেলে তার পক্ষে কাজ করে যাব। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: