রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

হরিপুর চিলমারী তিস্তা সেতুর শার্টার ভেঙে ১ শ্রমিকের মৃত্যু 

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে নির্মাণাধীন তিস্তা সেতুর শার্টার ভেঙে হাবিবুর রহমান (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
গতকাল   বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর  ১২টার দিকে উপজেলার হরিপুর-চিলমারী রুটে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক হাবিবুর রহমান সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের মৃত্যু লালু মোল্লার ছেলে।
স্থানীয়রা বলেন, প্রতিদিনের ন্যায় আজকেও নির্মাণাধীন হরিপুর চিলমারী সেতুতে অন্য শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন হাবিবুর। এ সময় হঠাৎ সেতুর ওপর থেকে লোহা ও স্টিলের একটি শার্টার ভেঙে শ্রমিক হাবিবুরের ওপরে পড়ে। সঙ্গে থাকা দুই শ্রমিক প্রাণে বাঁচলেও মাথাসহ শরীরে আঘাত পেয়ে গুরুত্বর আহত হন হাবিবুর। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথেই হাবিবুরের মৃত্যু হয়।
বিষয়টি জানতে চাইলে, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ঘটনা সত্য ,পরে শ্রমিকের স্বজনদের সঙ্গে দুর্ঘটনার বিষয়টি নিয়ে কথা বলেছি। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন সুন্দরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান। এ সময় তিনি বলেন আমি  স্বজনদের সঙ্গে কথা বলেছিএবং তাদের সহায়তার আশ্বাস দিয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: