শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

নেত্রকোনায় দুর্বৃত্তের অস্ত্রাঘাতে যুবলীগ কর্মী নিহত

নেত্রকোনার খালিয়াজুরীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে মো. তানভীর আহমদ (২৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত তানভীর আহমদ যুবলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

শুক্রবার রাতে নূরপুর বোয়ালী গ্রামের নিজ বাড়ির অদূরে পরিত্যক্ত পাকা সড়কের পাশ থেকে অর্ধমৃত অবস্থায় উদ্ধারের পর ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তানভীর খালিয়াজুরী উপজেলার নূরপুর বোয়ালী গ্রামের মো. আবুল বাশারের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঘর থেকে বেরিয়ে যান তানভীর। এ সময় তার মাকে বলে যান কিছুক্ষণ পর ফিরে আসবে। রাত ৮টার দিকে একই গ্রামের তার বন্ধু সিজিল ও রাহাত বাড়িতে এসে খবর দেয় অর্ধমৃত হয়ে তানভীর পড়ে রয়েছে গ্রামের বড় মসজিদের সামনে পাকা পরিত্যক্ত সড়কে।

পরে স্বজনরা গিয়ে ধারালো অস্ত্রে ডান কান কাটা ও মাথায় আঘাতপ্রাপ্ত আর অজ্ঞান অবস্থায় তানভীরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

খালিয়াজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক জানান, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে, কিংবা কারণটাই কি তা এখনও জানা যায়নি।

এ বিষয়ে খালিয়াজুরী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শামীম ভূঁইয়া জানান, তানভীর আহমদ খালিয়াজুরী উপজেলা যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: