শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

ময়মনসিংহে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

ময়মনসিংহ নগরীর কাশর বউবাজারের এক বাসা থেকে এক নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কোতোয়ালী মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নিহত পুলিশ কনস্টেবল জবা আক্তার সুইটি (২১) ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তার স্বামী পুলিশ কনস্টেবল হাফিজও পুলিশ লাইনে কর্মরত। নগরীর কাশর করোনেশন রোডে ভাড়াটিয়া বাসায় সপরিবারে বসবাস করতেন।

পুলিশ জানায়, কয়েক মাস আগে প্রেম করে বিয়ে করেছিলেন পুলিশ কনস্টেবল হাফিজ ও সুইটি। কিছুদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চরম আকার ধারণ করে।

শুক্রবার দুপুরে খবর পেয়ে কাশর বউবাজার এলাকার ভাড়া বাসা থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় সুইটির লাশ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার মো. আগমার উজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: