রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

সুন্দরগঞ্জে প্রতিবন্ধী ও দু:স্থ নারীদের মধ্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করলেন – মিসেস আফরুজা বারী

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফরুজা বারী বুধবার সর্বানন্দ  ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামে  তার বাড়ি  সংলগ্ন ‘শহীদ এমপি লিটন  মিলনায়তনে তার ব্যক্তিগত উদ্যোগে  ৩০ প্রতিবন্ধী ও ৩০ দু:স্থ নারীর মধ্যে  হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেছেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সফিউল ইসলাম আলম, যুগ্ম সাধারন সম্পাদক ও দহবন্দ ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম সরকার রেজা, সর্বানন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি চাঁন্দ মিয়া, ছাপড়হাটী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক রনজু মিয়া, উপজেলা শ্রমিকলীগ সভাপতি গণেশ শীল,  উপজেলা তাঁতীলীগ সভাপতি ইউনিুছ আলী সরকার, উপজেলা যুবলীগ যুগ্ম সাধারন সম্পাদক উদয় নারায়ন সরকার, ধোপাডাঙ্গা ইউনিয়ন যুবলীগ সভাপতি ফিরোজ মন্ডল, রতন মিয়া প্রমুখ।।
এসময় মিসেস আফরুজা বারী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দীর্ঘদিন ধরে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় এ ধরণের কর্মসূচি পালন করছেন। তিনি  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  গাইবান্ধার গাইবান্ধা- ১ (সুন্দরগঞ্জ)  আসনের অন্যতম মনোনয়ন প্রত্যাশী।
এর আগে তিনি জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে ‘প্রধাণমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ ও উন্নয়ন অগ্রযাত্রা’বিষয়ে মত বিনিময় করেন। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, উগ্র মৌলবাদি জামায়াত বিএনপি’র নাশকতা রুখে দেন তাঁর ছোট ভাই সাবেক এমপি মঞ্জুরুল ইসলাম লিটন। সুন্দরগঞ্জের  নানা উন্নয়ন কর্মকান্ডে  ইর্ষান্বিত প্রতিপক্ষ পরিকল্পিতভাবে তাকে গুলি করে হত্যা করে। লিটনের  শুরু করা কাজ এখনও অসমাপ্ত। উপজেলায় সুসংগঠিত আওয়ামী লীগ। এবার এই আসনে সাধারণ মানুষ নৌকা প্রতীককে বিজয়ী দেখতে চায়। কারণ জাপা দলীয় এমপি থাকায় উন্নয়নের ধারায় সুন্দরগঞ্জ অনেক পিছিয়ে।
তিনি বলেন, এই আসনে তিনিসহ আওয়ামী লীগের অনেকে মনোনয়ন চাইবেন। প্রধাণমন্ত্রী যোগ্য বিবেচনায় যাকে নৌকা দেবেন ঐক্যভাবে নেতাকর্মীরা তার পক্ষেই কাজ করবেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: