রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

হাত-পায়ের রগ কেটে যুবলীগ নেতাকে হত্যা

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে জাহিদুল ইসলাম নামের যুবলীগের এক নেতাকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার সময় তার সঙ্গে থাকা কবির মিয়াও কুপিয়ে আহত করা হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৩টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে, রাত সাড়ে ১১টার দিকে বামনডাঙ্গা-সুন্দরগঞ্জ সড়কের শাখামারা ব্রিজ এলাকায় হামলার শিকার হন।

পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে জাহিদুলকে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু ভর্তির পর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় রাতেই মারা যান।

এদিকে, এ ঘটনার পর থেকে থমথমে অবস্থা বিরাজ করছে গোটা সুন্দরগঞ্জ উপজেলায়। হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীদের দায়ী করছেন আওয়ামী লীগের নেতারা।

এ বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু বলেন, ঘটনাটি পরিকল্পিত। জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা জাহিদুলের ওপর হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যা করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি কে এম আজমিরুজ্জামান বলেন, গুরুতর আহত অবস্থায় জাহিদুল ইসলামকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তির পর পরই প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জেনেছি। হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: