শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

শিরোনাম

আজ থেকে মাঠে গড়াচ্ছে বিসিএল

দেশের ঘরোয়া ক্রিকেটের বড় আসর বাংলাদেশ ক্রিকেট লিগ। লম্বা ফরম্যাটের ক্রিকেটার খুঁজে আনার কারখানা বলা চলে এই আসরকে। গুরুত্বপূর্ণ হলেও বরাবরের মতোই অনেকটা নীরবেই মাঠে গড়াচ্ছে বিসিএলের আসর। চারদিনের ক্রিকেটের এই আসর থেকেই মূলত টেস্ট ক্রিকেটে আসার রাস্তা খুঁজে নেন ক্রিকেটাররা। সেই বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ১১তম আসর আজ মঙ্গলবার থেকে মাঠে গড়াচ্ছে। আর এবারের আসরের সময়সূচি এক বিজ্ঞপ্তি গতকাল প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত সূচিত অনুযায়ী, আজ মঙ্গলবারেই মাঠে গড়াবে দুটি ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলবে দক্ষিণাঞ্চল এবং পূর্বাঞ্চল। অন্যদিকে মধ্যাঞ্চল এবং উত্তরাঞ্চলের খেলবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ২ নম্বর মাঠে।

এরপর ১১ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় ম্যাচ ডে। সেখানে দক্ষিণাঞ্চল এবং উত্তরাঞ্চল খেলবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। অন্যদিকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে মধ্যাঞ্চল এবং পূর্বাঞ্চলের খেলা।

এরপর তৃতীয় রাউন্ড ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে। যেখানে একটি ম্যাচ অনুষ্ঠিত মিরপুর শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। খেলবে দক্ষিণাঞ্চল এবং মধ্যাঞ্চল। এছাড়া সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়বে উত্তরাঞ্চল এবং পূর্বাঞ্চল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: