সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

শিগগিরই রিয়ালে যাচ্ছেন এমবাপে

বিশ্বকাপজয়ী এই ফরাসি স্ট্রাইকার প্যারিসিয়ান সেইন্ট জার্মেই ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন— গত কয়েক মৌসুম ধরেই চলছে কিলিয়ান এমবাপের এই দলবদলের নাটক। সেই আলোচনা হয়তো এবার বাস্তব রূপ নিতে চলেছে।

ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়ান এক খবরে দাবি করেছে— চলতি মৌসুম শেষেই এমবাপে রিয়ালে যোগ দেবেন। এই আলোচনাকে ঘিরে স্প্যানিশ দৈনিক ‘মার্কা’ও খবর প্রচার করেছে।

তার বর্তমান ক্লাব পিএসজি সূত্রের মাধ্যমে সংবাদমাধ্যমটি ওই খবর দিয়েছে। যেখানে বলা হয়েছে— ফ্রান্স অধিনায়ক রিয়ালের হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তবে লস ব্লাঙ্কোসদের সঙ্গে এমবাপের চুক্তি কবে হতে পারে, সেটি জানায়নি লা পারিসিয়ান।

সূত্রটি বলছে, বর্তমানে ফ্রান্সের সবচেয়ে বড় ফুটবল তারকা বিশ্বের অন্যতম বড় ক্লাবটিতে পরবর্তী মৌসুমেই যোগ দেবেন। বিষয়টি নিয়ে আশাবাদী রিয়াল মাদ্রিদও, ইতোমধ্যে রিয়াল-পিএসজি উভয়পক্ষ পরস্পর যোগাযোগ এবং দরকষাকষিও করছে।’ তার বরাত দিয়ে করা সেই প্রতিবেদনটি সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়ে।

আরেক সংবাদমাধ্যম ইএসপিএনকে তাদের সূত্র জানিয়েছে, সিদ্ধান্তের কথা এখনও পর্যন্ত বর্তমান ক্লাব পিএসজি বা ভবিষ্যৎ ক্লাব রিয়াল—কোনো পক্ষকেই জানাননি এমবাপে।

কয়েক বছর ধরেই চলছে এমবাপের পিএসজি টু রিয়াল মাদ্রিদ নাটক। চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে এমবাপের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। এবারও আনুষ্ঠানিক ঘোষণা আসা পর্যন্ত এ নিয়ে পুরোপুরি নিশ্চয়তা পাওয়া যাচ্ছে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: