সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

জামালপুরে সাংবাদিক দুলাল হোসাইনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

সুমন মাহমুদ, স্টাফ রিপোর্টার : জামালপুরের বিশিষ্ট সাংবাদিক দুলাল হোসাইনের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। তিনি ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি ছিলেন।

বুধবার (০৭ ফেব্রুয়ারী) রাতে প্রেসক্লাব জামালপুর ও জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের আয়োজনে পৌর শহরের শহীদ হারুন সড়কে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব জামালপুরের সভাপতি ও দৈনিক জনকন্ঠের নিজস্ব প্রতিবেদক আজিজুর রহমান ডল। প্রেসক্লাব জামালপুরের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল বাংলার চিঠি ডট কমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম, প্রেসক্লাব জামালপুরের সহ-সভাপতি মো.মুখলেছুর রহমান লিখন, সহ-সভাপতি সাঈদ পারভেজ তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম মিলন, কার্যনির্বাহী সদস্য এম সুলতান আলম, আব্দুল আজিজ, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সাংবাদিক দুলাল হোসাইনের বড় ছেলে প্রেসক্লাব জামালপুরের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইমুম সাব্বির শোভন, সাংবাদিক সুমন মাহমুদ জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মুক্তা, ওয়াহিদ রুকন প্রমুখ।

এ সময় বক্তরা সাংবাদিক দুলাল হোসাইনের বর্ণাঢ্য সাংবাদিকতার জীবন নিয়ে আলোচনা করেন।
পরে সাংবাদিক দুলাল হোসাইনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

উল্লেখ, সাংবাদিকতার বর্ণাঢ্য জীবনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কাজ করেছেন। সর্বশেষ তিনি ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজ পত্রিকায় জেলা প্রতিনিধি এবং জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ ১০মাস ক্যান্সারের সাথে যুদ্ধ করে ২০২২সালের ৭ ফেব্রুয়ারি সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: