শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

আবদুল মান্নান, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চান্দিনায় মেরামতের জন্য থেমে থাকা ট্রাকের পেছনে মাছবাহী ট্রাকের ধাক্কায় ৪জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে তিনজন মাছের শ্রমিক অপরজন ট্রাকের হেলপার। এই ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাশহর এলাকার আরএনআর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতারা হলে- ভোলা জেলার মনপুরা থানার রহমানপুর গ্রামের খোরশেদ হাওলাদার ছেলে মনির হোসেন (২৮), একই গ্রামের আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান (৩২), হামিদ মিস্ত্রীর ছেলে আকতার হোসেন (৩৫)। তারা তিনজন মাছের শ্রমিক। নিহত অপরজন হলেন সাতক্ষীরা জেলার সদর উপজেলা রফিকুল ইসলাম (২৩)। তিনি ট্রাকের হেরপার।

স্থানীয় সূত্রে জানা যায়- মহাসড়কের চান্দিনার বেলাশহর আরএনআর ফিলিং স্টেশনের সামনে ঢাকামুখী একটি ট্রাক থামিয়ে হেল্পার ট্রাকের নিচে যান্ত্রিক ত্রুটির কাজ করছিল। পেছন থেকে মাছবাহী একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হয়। ফায়ার সার্ভিস এর একটি ইউনিট এসে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহত তিনজনকে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

এদিকে, দুর্ঘটনার পরপর স্থানীয়রা লুটে নেয় ট্রাকে থাকা বেশ কিছু ইলিশ মাছ। হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনজুরুল আলম মোল্লা ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ফাড়িতে এনে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। নিহত ট্রাক হেলপার সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের শ্রমিক, বাকি তিনজন পিছনের ট্রাকের মাছের শ্রমিক। দুর্ঘটনার পর চালকদের পাওয়া যায়নি। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: