শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

অলিম্পিকে কঠিন গ্রুপে আর্জেন্টিনা

প্যারিসে চলতি বছরের জুলাইয়ে বসছে গ্রীষ্মকালীন অলিম্পিক। আসেছে ২৬ জুলাই উদ্বোধনী অনুষ্ঠান হবে। ২৪ মার্চ থেকে শুরু হবে ফুটবলের ইভেন্ট। যার ড্র অনুষ্ঠিত হয়ে গেছে গতকাল বুধবার (২০ মার্চ)। ম্যাচ ড্রয়ে কঠিন গ্রুপে পড়েছে আর্জেন্টিনা।

প্যারিসের সেন্ট ডেনিসে হয়েছে অলিম্পিক ফুটবলের ড্র অনুষ্ঠান। যেখানে ‘বি’ গ্রুপে জায়গা পেয়েছে আর্জেন্টিনা। তাদের সঙ্গী মরক্কো ও ইউক্রেন। আরেকটি দল আসবে এএফসি অঞ্চল থেকে, কোয়ালিফায়ার-৩ খেলে। অন্য গ্রুপগুলোর তুলনায় কঠিন প্রতিপক্ষ পেল আর্জেন্টিনা। তাদের ফিফা র‌্যাংকিং ১। মরক্কো আছে তালিকার ১২ নম্বরে, ইউক্রেনের স্থান ২৪-এ।

গ্রুপ ‘এ’তে আছে ফ্রান্স, যুক্তরাষ্ট্র ও নিউজিল্যান্ড। তাদের সঙ্গী হবে আরও একটি দল। গ্রুপ ‘সি’তে স্পেন, মিশর ও ডমিনিকান রিপাবলিকের সঙ্গী হবে এএফসি কোয়ালিফায়ার-২ খেলে আসা একটি দল। গ্রুপ ‘ডি’তে আছে প্যারাগুয়ে, মালি ও ইসরাইল। আরেকটি দল আসবে এএফসি কোয়ালিফায়ার-১ খেলে।

১৬ দলের অংশগ্রহণে ২৪ জুলাই থেকে শুরু হবে ফুটবলের ইভেন্ট। ১০ আগস্ট ফাইনালের মধ্যে দিয়ে শেষ হবে খেলা। এর একদিন পর পর্দা নামবে প্রতিযোগিতার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: