মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

ইউরো চ্যাম্পিয়নশিপ মিস করছেন যারা

ইউরো চ্যাম্পিয়নশিপ দুয়ারে কড়া নাড়ছে। জার্মানির ১০ শহরে ১৪ জুন থেকে বসবে এবারের আসর। তার আগে সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করলেও দুশ্চিন্তা কয়েকজন কোচের মনে।

এবার ইনজুরির কারণে অনেককেই দলে পাবেন না। ইউরোয় খেলতে পারবেন না অস্ট্রিয়ার ডেভিড আলাবা। গত ডিসেম্বরে রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় এসিএল ইনজুরিতে পড়েছিলেন এই লেফটব্যাক। তার সুস্থ হতে অন্তত ৮ মাস সময় লাগবে। ততদিনে ইউরোর দামামা প্রায় শেষ হয়ে যাবে।

ডমেনিকো বেরার্দি: ইতালির এই ফরোয়ার্ড ৩ মার্চ ভেরোনার বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন। ডান পায়ের ইনজুরির কারণে লম্বা সময় মাঠের বাইরে থাকতে হবে তাকে। গত বছর ইউরো জিতলেও এবার হয়তো দলের সঙ্গীই হতে পারবেন না তিনি।

থিবো কর্তোয়া: ইউরো মিস করতে যাওয়াদের মধ্যে বড় নাম হতে পারেন বেলজিয়ামের থিবো কর্তোয়া। লম্বা সময় ধরে রিকভারি করতে থাকা রিয়াল মাদ্রিদের এই গোলরক্ষক গত ১৯ মার্চ নতুন করে ইনজুরিতে পড়েছেন। ধারনা করা হচ্ছে ইউরোর আগে সুস্থ হওয়ার কোনো সম্ভাবনা নেই তার।

গাভি: গত বছরের নভেম্বরে জর্জিয়ার বিপক্ষে দেশের হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন স্প্যানিশ প্রতিভাবান তরুণ গাভি। তার চোটের কারণে বার্সেলোনা ও স্পেনের মধ্যে মনোমালিন্যের একটা ভাবও তৈরি হয়েছে। ১৯ বছর বয়সী মিডফিল্ডারের চোটের পেছনে স্পেনের কোচ লা ফুয়েন্তেকে দায়ী করেছিল বার্সা, যদিও তা অস্বীকার করেন স্পেন বস। তারও ইউরোতে খেলার সম্ভাবনা কম।

রিস জেমস: ইংল্যান্ডের এই ডিফেন্ডার গত ফেব্রুয়ারিতে চেলসির হয়ে খেলার সময় চোটে পড়েন। যে কারণে আন্তর্জাতিক বিরতিতে তিনি জায়গা পাননি ইংল্যান্ডের স্কোয়াডে। প্রথম ম্যাচে গ্যারেথ সাউথগেটের দল হেরেছে ব্রাজিলের বিপক্ষে।

ইংলিশদের মধ্যে এছাড়াও ইউরো মিস করতে লুক শ, রহিম স্টার্লিং ও বেন হোয়াইট। চোটের কারণে নেদারল্যান্ডসের হুরিয়েন টিম্বার ও এসভেন বোটম্যান, ইতালির স্যান্দ্রো তোনালি, ক্রোয়েশিয়ার ইভান পেরিসিচ ও ফ্রান্সের ক্রিস্টোফার এনকুনকুর ইউরোর স্কোয়াডে জায়গা পাওয়ার সম্ভাবনা কম। সূত্র: গোলডট কম


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: