মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি : ” প্রেম, ঐক্য, ধর্ম, কর্ম, সৎসঙ্গ ফাউন্ডেশনের মূলমন্ত্র” এই শ্লোগান বুকে ধারণ করে অনুষ্ঠিত হলো মুক্তি যুদ্ধের চেতনায় বিশেষ সেমিনার।

১৩ এপ্রিল শনিবার সকাল ১০টায় এইচ, এম ইনস্টিটিউট হস্তিশুন্ডে বি এন খান কলেজ সাবেক অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী এর সভাপতিত্বে এক সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনাবে বক্তারা সমাজের সকল অপশক্তি, অন্যায়, অবিচার, অনিয়ম ও মাদকের বিরুদ্ধে যুব সমাজকে সচেতন ও সঠিক পথে চলার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন উপস্থিত অতিথি বৃন্দ।

অতঃপর বামরাইল ইউনিয়নের মেধাবী শিক্ষার্থী ও সমাজে বিশেষ অবদান রাখার জন্য শিক্ষার্থী ও ব্যক্তিবর্গকে মানব প্রেমিক বাবু গৌরাঙ্গ লাল কর্মকার স্মৃতি পদক প্রদান করা হয়।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন বামরাইল ইউপি’র চেয়ারম্যান মোঃ ইউসুব হোসেন হাওলাদার। অতিথি ছিলেন ভারত থেকে আগত সেবাদার দীপক দাস গুহ।

এছাড়াও বক্তব্য রাখেন মাওলানা ডাঃ সিরাজুল ইসলাম সিরাজী, ইন্সপেক্টর কবি সেলিম মিয়া, ফকির হৃদয় সাইঁ, খবর টিভির সম্পাদক শাহাদাত হোসেন রিটন, বরিশাল জেলা সুজন সাধারণ সম্পাদক রনজিত দত্ত, সৎসঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সামসুল আলম জুলফিকার।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উজিরপুর উপজেলা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি ও সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আবদুর রহিম সরদার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: