শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার

স্টাফ রিপোর্টার : চিত্রনায়িকা ইরা শিকদার ২৪ শে মে শুক্রবার “ময়নার শেষ কথা” সিনেমা নিয়ে বড় পর্দায় আসছেন। পঞ্চম সিনেমা (৫ম )মুক্তিপ্রাপ্ত সিনেমা ইরা শিকদার “ময়নার শেষ কথা”।এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইরা শিকদার,এর বিপরীতে অভিনয় করেছেন রাসেল মিয়া।

চলচ্চিত্র ‘ময়নার শেষ কথা’ আনকাট সেন্সর পেয়েছিল ২০২১ সালের ১৩ জুন সার্টিফিকেট হাতে পান পরিচালক। সেন্সর বোর্ডে চলচ্চিত্রটি দেখার পরে ভূয়সী প্রশংসা করেছিল জানিয়েছেন ছবিটির পরিচালক বাবু সিদ্দিকী।

জানা গেছে, বাবু সিদ্দিকীর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত ময়নার শেষ কথা ছবির সংলাপ ও গীত রচনা করেছেন প্রয়াত বিজ্ঞাপনচিত্র ও নাট্য নির্মাতা আহমেদ ইউসুফ সাবের। সঙ্গীত পরিচালনা করেছেন আলী আশরাফ, জে কে মজলিশ, মহিদুল ইসলাম মন, মাহবুব মিনেল। কন্ঠশিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, ফজলুর রহমান বাবু,জেকে মজলিস,জয়ী জামান, মাহবুব মিনেল।

চিত্রগ্রহণ করেছেন এস এম আজাহার, সম্পাদনায় মনির হোসেন আবুল।

“ময়নার শেষ কথা” চলচ্চিত্রটি “লাইভ গোল্ড ” মিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আজিম খান।

ইরা শিকদার ছাড়াও অভিনয় করেছেন সাখাওয়াত সাগর, সানাই মাহবুব, রাসেল মিয়া, অরুণা বিশ্বাস, মাহমুদুল ইসলাম মিঠু, প্রয়াত সাদেক বাচ্চু, পীরজাদা শহীদুল হারুন।

পরিচালক বাবু সিদ্দিকী ‘ময়নার শেষ কথা’ সিনেমা আনকাট সেন্সর এবং সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যদের ভূয়সী প্রশংসা করা সিনেমা নিয়ে আশাবাদী।

দেশের পরিস্থিতি অস্বাভাবিক থাকায় সিনেমা তখন মুক্তি দেয়া সম্ভব হয় নাই,এখন ঈদের পরে চলচ্চিত্রটি সিনেমা হলে মুক্তি পাচ্ছে । “ময়নার শেষ কথা” দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে এটা আমার বিশ্বাস। আমার প্রথম কাজ অনেক দিন পরে হলেও দশক উপভোগ করবে।

ইরা শিকদার মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো “পুড়ে যায় মন”, “মিলন সেতু”, “বেগমজান “এবং” টোকাই”।

শুটিং সম্পন্ন হয়ে ৪ টি সিনেমার “ভালোবাসি তোমায়” “লগ আউট” “এ দেশ আমার” এবং “কন্যা”

মুক্তির অপেক্ষায় রয়েছে সেন্সর বোর্ডের ছাড়পত্র প্রাপ্ত “অন্তরে আছো তুমি” ।

বর্তমান ইরা শিকদারের আরো দুইটি সিনেমার শুটিং চলছে “বন্ধু তুই আমার” ও “মিষ্টি প্রেমের ছোয়া”

“ময়নার শেষ কথা” ছবিতে অভিনয় প্রসঙ্গে ইরা শিকদার বলেন, ছবিটি বেশ আগে নির্মাণ হলেও দেরিতে মুক্তি পেলো। তবুও আমি অনেক খুশি যে, ছবিটি দিয়ে আবার আমি পর্দায় আসছি। এই ছবিতে আমি দারুন একটি চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্র দর্শক- ভক্তদের ভালো লাগবো বলে আমি বিশ্বাস করি।

ইরা শিকদার বলেন, চরিত্রটি দশকদেরর ভালো লাগবে এবং আমার প্রতি তাদের ভালোবাসা জায়গা সুদৃঢ় হবে।সবার মনে স্থায়ীভাবে রেখে দেয়ার মতো একটি কাজ,আশাকরি আমার চরিত্র ও সিনেমাটি সবার ভালো লাগবে।

ইরা শিকদার বলেন, আমার স্বপ্ন ছিল চলচ্চিত্রের নায়িকা হয়ে আলো ঝলমলে শোবিজে বিচারন করার। স্বপ্ন পূরণ করে পঞ্চম সিনেমা “ময়নার শেষ কথা” চিত্রনায়িকা হিসেবে এই সিনেমা মুক্তি পাচ্ছে।একজন সফল চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার পথে হাঁটছি। এই চলার পথে দর্শকদের ভালোবাসায় এগিয়ে চলছি। এই ভালবাসায় নতুন নতুন কাজের সাথে যুক্ত হয়ে চ্যালেঞ্জ অতিক্রম করে সামনে এগিয়ে যাচ্ছি। আরো বেশ কিছু সিনেমা দশকদেরর উপহার দিতে পারব।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: