শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

ফুলবাড়ীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুরক্ষাসামগ্রী ও অর্থ বিতরণ

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : করোনা প্রতিরোধে এবং আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধির লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির উদ্যোগে সুরক্ষাসামগ্রী ও অর্থ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলার আলাদীপুর ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে উপজেলার চার ইউনিয়নে আয়োজিত এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খায়রুল আলম সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, সংস্থার ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার এলুয়াড়ি, আলাদীপুর, কাজিহাল ও বেতদিঘি ইউনিয়নে একযোগে মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে ৬৮৫ জনের মুঠোফোনে ২০ লাখ ৯৩ হাজার ১৮ টাকা এবং ৪০০ পরিবারের মাঝে সুরক্ষাসামগ্রী প্রদান করা হয়।

সংস্থার ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এবং আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার চার ইউনিয়নের প্রত্যকের মুঠোফোনে ৩ হাজার ৫৫ টাকা করে মোট ৬৮৫ জনের মুঠোফোনে ২০ লাখ ৯৩ হাজার ১৮ টাকা এবং ৪০০ পরিবারের প্রত্যোকের মাঝে সুরক্ষাসামগ্রী হিসেবে কাপড়ের মাস্ক ১০ পিস, সাবান ৫ পিস, স্যানিটারি ন্যাপকিন ২০ পিস (২ প্যাকেট), ডিটারজেন পাউডার ২ প্যাকেট, ২০ লিটার পানির বালতি ১টি, গামলা ১টি এবং সাবান কেস একটি প্রদান করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: