সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

ফুলবাড়ীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুরক্ষাসামগ্রী ও অর্থ বিতরণ

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : করোনা প্রতিরোধে এবং আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধির লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির উদ্যোগে সুরক্ষাসামগ্রী ও অর্থ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলার আলাদীপুর ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে উপজেলার চার ইউনিয়নে আয়োজিত এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খায়রুল আলম সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, সংস্থার ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার এলুয়াড়ি, আলাদীপুর, কাজিহাল ও বেতদিঘি ইউনিয়নে একযোগে মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে ৬৮৫ জনের মুঠোফোনে ২০ লাখ ৯৩ হাজার ১৮ টাকা এবং ৪০০ পরিবারের মাঝে সুরক্ষাসামগ্রী প্রদান করা হয়।

সংস্থার ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এবং আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার চার ইউনিয়নের প্রত্যকের মুঠোফোনে ৩ হাজার ৫৫ টাকা করে মোট ৬৮৫ জনের মুঠোফোনে ২০ লাখ ৯৩ হাজার ১৮ টাকা এবং ৪০০ পরিবারের প্রত্যোকের মাঝে সুরক্ষাসামগ্রী হিসেবে কাপড়ের মাস্ক ১০ পিস, সাবান ৫ পিস, স্যানিটারি ন্যাপকিন ২০ পিস (২ প্যাকেট), ডিটারজেন পাউডার ২ প্যাকেট, ২০ লিটার পানির বালতি ১টি, গামলা ১টি এবং সাবান কেস একটি প্রদান করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: