শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে-তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, বর্তমান সরকার একদিকে যেমন জনগণের জীবনমান ও অর্থনৈতিক সমৃদ্ধি আনার জন্য কাজ করছে তেমনি যে কোন দুর্যোগ দুর্বিপাকে সমস্যাগ্রস্ত মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

তিনি বলেন, চলমান করোনাকালীন সংকট ও বন্যায় বিপদাপন্ন কেউ যাতে না খেয়ে থাকে সে জন্য সরকার পর্যাপ্ত ত্রাণ বিতরণ করছে। পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত এ তৎপরতা অব্যাহত থাকবে।

তিনি আজ দুপুরে জামালপুর জেলা রেডক্রিসেন্ট সোসাইটি আয়োজিত সরিষবাড়ির কামরাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বন্যাদুর্গত মানুষের মাঝে খাদ্য বিতরণকালে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী এ সংকটে সমাজের বিত্তবানদের এগিয়ে আসারআহ্বান জানান।

এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি