শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে-তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, বর্তমান সরকার একদিকে যেমন জনগণের জীবনমান ও অর্থনৈতিক সমৃদ্ধি আনার জন্য কাজ করছে তেমনি যে কোন দুর্যোগ দুর্বিপাকে সমস্যাগ্রস্ত মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

তিনি বলেন, চলমান করোনাকালীন সংকট ও বন্যায় বিপদাপন্ন কেউ যাতে না খেয়ে থাকে সে জন্য সরকার পর্যাপ্ত ত্রাণ বিতরণ করছে। পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত এ তৎপরতা অব্যাহত থাকবে।

তিনি আজ দুপুরে জামালপুর জেলা রেডক্রিসেন্ট সোসাইটি আয়োজিত সরিষবাড়ির কামরাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বন্যাদুর্গত মানুষের মাঝে খাদ্য বিতরণকালে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী এ সংকটে সমাজের বিত্তবানদের এগিয়ে আসারআহ্বান জানান।

এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: