সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

বাংলাদেশ দলের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি আসছেন না

নিউজ ডেস্ক : টাইগারদের শ্রীলংকা সফর ঝুলন্ত অবস্থায় থাকলেও দলে নিয়োগ পাওয়া ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান যে আসছেন না তা পুরনো খবর।

বাবা মারা যাওয়ায় মানসিকভাবে বিধ্বস্তের কারণ দেখিয়ে যোগদানের আগেই চাকরি ছাড়েন কিউই তারকা।

এবার জানা গেল আসছেন না স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিও।

গতকালই ভেট্টোরির বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু তার কোনো খোঁজখবর না মেলায় এ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

একদিন পরই বিসিবি থেকে জানানো হয়েছে, জাতীয় দলের শ্রীলংকা সফর নিশ্চিত না হওয়া পর্যন্ত আর আসছেন না ভেট্টোরি। ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধানই দিয়েছেন এ তথ্য।

এর কারণ হিসাবে যে তথ্য মিলেছে, শ্রীলংকা সফর অনিশ্চিত থাকলে গাঁটের পয়সা খরচ করে ভেট্টোরিকে আনতে চাচ্ছে না বিসিবি।

কেননা বছরে ১০০ কর্মদিবসে কাজের বিনিময়ে আড়াই লাখ মার্কিন ডলার দেয়ার চুক্তিতে ভেট্টোরিকে নিয়োগ দিয়েছে বিসিবি। সে হিসাবে ভেট্টোরির প্রতি দিনের বেতন দাঁড়ায় ২৫০০ ডলার।

এখন শ্রীলংকা সফর না হলে শুধু শুধু তাকে এনে বাড়তি ডলার খরচ করার কোনো মানে হয় না বলেই ভাবছেন বিসিবির কর্মকর্তারা।

এদিকে সফর হবে ধরে নিয়ে প্রস্তুতি চলছে টাইগারদের। সফর ২৭ সেপ্টেম্বরের পরিবর্তে পাঁচ দিন পিছিয়ে যেতে পারে বলে ধারণা বিসিবিপ্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী।

তিনি বলেন, ‘২৭ তারিখ ধরেই আমাদের প্রস্তুতি চলছে। তবে ২৭ তারিখে ভ্রমণ করা একটু চ্যালেঞ্জিং হবে। ভিসা ও অন্যান্য জটিলতা রয়েছে। সে ক্ষেত্রে যদি সমঝোতার প্রয়োজন হয়, আমরা সেটি করব। আমাদের বিষয়গুলো জানার পর শ্রীলংকা ক্রিকেট বোর্ড জানিয়েছে, তাদের কোভিড-১৯ টাস্কফোর্সের সঙ্গে কথা বলে কতটুকু শিথিল করা যায়, সেটি তারা জানাবে। আশা করছি, দ্রুত তারা আমাদের তা জানাবে।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: