মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

বাংলাদেশ দলের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি আসছেন না

নিউজ ডেস্ক : টাইগারদের শ্রীলংকা সফর ঝুলন্ত অবস্থায় থাকলেও দলে নিয়োগ পাওয়া ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান যে আসছেন না তা পুরনো খবর।

বাবা মারা যাওয়ায় মানসিকভাবে বিধ্বস্তের কারণ দেখিয়ে যোগদানের আগেই চাকরি ছাড়েন কিউই তারকা।

এবার জানা গেল আসছেন না স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিও।

গতকালই ভেট্টোরির বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু তার কোনো খোঁজখবর না মেলায় এ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

একদিন পরই বিসিবি থেকে জানানো হয়েছে, জাতীয় দলের শ্রীলংকা সফর নিশ্চিত না হওয়া পর্যন্ত আর আসছেন না ভেট্টোরি। ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধানই দিয়েছেন এ তথ্য।

এর কারণ হিসাবে যে তথ্য মিলেছে, শ্রীলংকা সফর অনিশ্চিত থাকলে গাঁটের পয়সা খরচ করে ভেট্টোরিকে আনতে চাচ্ছে না বিসিবি।

কেননা বছরে ১০০ কর্মদিবসে কাজের বিনিময়ে আড়াই লাখ মার্কিন ডলার দেয়ার চুক্তিতে ভেট্টোরিকে নিয়োগ দিয়েছে বিসিবি। সে হিসাবে ভেট্টোরির প্রতি দিনের বেতন দাঁড়ায় ২৫০০ ডলার।

এখন শ্রীলংকা সফর না হলে শুধু শুধু তাকে এনে বাড়তি ডলার খরচ করার কোনো মানে হয় না বলেই ভাবছেন বিসিবির কর্মকর্তারা।

এদিকে সফর হবে ধরে নিয়ে প্রস্তুতি চলছে টাইগারদের। সফর ২৭ সেপ্টেম্বরের পরিবর্তে পাঁচ দিন পিছিয়ে যেতে পারে বলে ধারণা বিসিবিপ্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী।

তিনি বলেন, ‘২৭ তারিখ ধরেই আমাদের প্রস্তুতি চলছে। তবে ২৭ তারিখে ভ্রমণ করা একটু চ্যালেঞ্জিং হবে। ভিসা ও অন্যান্য জটিলতা রয়েছে। সে ক্ষেত্রে যদি সমঝোতার প্রয়োজন হয়, আমরা সেটি করব। আমাদের বিষয়গুলো জানার পর শ্রীলংকা ক্রিকেট বোর্ড জানিয়েছে, তাদের কোভিড-১৯ টাস্কফোর্সের সঙ্গে কথা বলে কতটুকু শিথিল করা যায়, সেটি তারা জানাবে। আশা করছি, দ্রুত তারা আমাদের তা জানাবে।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: