বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

জনতার ধাওয়ায় ছিনতাইকারী আটক

জসিম উদ্দিন রাজ, সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি :: সোনাইমুড়ীতে জনতা ধাওয়া করে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করে পুলিশ হাতে দিয়েছে। বুধবার দিবাগত রাত ৯টায় উপজেলার দেওটি ইউপির নান্দিয়াপাড়া কলেজ গেইট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফরহাদ সুবর্ণচর মধ্য বাগ্যা গ্রামের সেলিম মিয়ার ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, অটো রিক্সা চালক আকবর লক্ষ্মীপুর থেকে এসে মুহুরীগঞ্জ বাজারে রিক্সা চালায়। ছিনতাইকারী চক্রের ৩ সদস্য ফরহাদ (২০) ফয়সাল(১৯) ও শাকিল (২০) যাত্রীবেশে জয়াগ বাজার হইতে নান্দিয়া পাড়া বাজারের উত্তর পাশে কলেজ গেইটে এসে রিক্সা চালককে বেদম মারধর করে রিক্সাটি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়।

এসময় রিক্সা চালক আকবরের চিৎকার শুরু করলে স্থানীয় জনতা এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া দিলে ২জন পালিয়ে গেলেও ফরহাদকে জনতা আটক করে পুলিশে খবর দেয়।

থানা পুলিশ রাত ১০টার দিকে ছিনতাইকারী ফরহাদকে থানায় নিয়ে আসে। পালিয়ে যাাওয়া অপর ২ ছিনতাইকারী ফয়সাল ও শাকিল সুবর্ণচর উপজেলার মধ্য বাগ্যা এলাকার। সোনাইমুড়ী থানার উপপরিদর্শক বিমল জানান, আটককৃত ফরহাদ ও পালিয়ে যাওয়া ২ আসামী সহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পলাতকদের আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি