শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

বাফুফে নির্বাচনে তাবিথ-মহি সমান সমান টাইব্রেকার ৩১ অক্টোবর

ক্রীড়া ডেস্ক ::বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান ও কাজী নাবিল আতাউর রহমান ভূইঁয়া মানিক। ৮৯ ভোট পেয়েছেন ইমরুল, নাবিল পেয়েছেন ৮১ ভোট আর মানিক পেয়েছেন ৭৫ ভোট।

চার সহ-সভাপতি পদে তাবিত আউয়াল ও মহিউদ্দিন মহি সমান ৬৫ ভোট পেয়েছেন। তাই আগামী ৩১ অক্টোবর পুনরায় এই পদে ভোট গ্রহণ করা হবে।

একই পদে শেখ মুহম্মদ মারুফ হাসান ৬১ ভোট পেয়েছেন। আমীরুল ইসলাম বাবু ৫৬ ও ৪৮ ভোট পেয়েছেন আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান।

এদিকে সভাপতি পদে কাজী মো. সালাউদ্দিন ৯৪ ভোট পেয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। অন্যদিকে আরেক প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন ১ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে ৯১ ভোট পেয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ী হয়েছেন আবদুস সালাম মুর্শেদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মো. আসলাম পেয়েছেন ৪৪ ভোট।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি