মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

বাফুফে নির্বাচনে তাবিথ-মহি সমান সমান টাইব্রেকার ৩১ অক্টোবর

ক্রীড়া ডেস্ক ::বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান ও কাজী নাবিল আতাউর রহমান ভূইঁয়া মানিক। ৮৯ ভোট পেয়েছেন ইমরুল, নাবিল পেয়েছেন ৮১ ভোট আর মানিক পেয়েছেন ৭৫ ভোট।

চার সহ-সভাপতি পদে তাবিত আউয়াল ও মহিউদ্দিন মহি সমান ৬৫ ভোট পেয়েছেন। তাই আগামী ৩১ অক্টোবর পুনরায় এই পদে ভোট গ্রহণ করা হবে।

একই পদে শেখ মুহম্মদ মারুফ হাসান ৬১ ভোট পেয়েছেন। আমীরুল ইসলাম বাবু ৫৬ ও ৪৮ ভোট পেয়েছেন আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান।

এদিকে সভাপতি পদে কাজী মো. সালাউদ্দিন ৯৪ ভোট পেয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। অন্যদিকে আরেক প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন ১ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে ৯১ ভোট পেয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ী হয়েছেন আবদুস সালাম মুর্শেদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মো. আসলাম পেয়েছেন ৪৪ ভোট।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: