শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

যুবলীগকে সু-সংগঠিত করা হবে – হাজী মোশাররফ খান

সাভার থেকে এনামুল হক শামীম :: আশুলিয়া ইউনিয়ন যুবলীগকে আরো সু সংগঠিত করা হবে বলে জানিয়েছেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী মোঃ মোশাররফ খান। তিনি আরো বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃত্বে বর্তমান কেন্দ্রীয় যুবলীগ অনেক শক্তিশালী, তারই ধারাবাহিকতায় ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডলে বলিষ্ঠ নেতৃত্বে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ এখন অনেক শক্তিশালী ও সু-সংগঠিত।

আওয়ামীলীগের রাজনীতিতে প্রবেশের বিষয়ে হাজী মোঃ মোশাররফ খান বলেন, আমি পারিরাবিক ভাবে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৯৯ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম। পরে ২০০৩ সাল থেকে যুবলীগের রাজনীতির সাথে যুক্ত হয়েছি। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় কেন্দ্রীয় নির্দেশনায় দলীয় সকল প্রোগ্রামে সক্রিয় ভুমিকা পালন করেছি বলেও জানান এই যুবলীগ নেতা।

হাজী মোঃ মোশাররফ খান আরও বলেন, সামরিক সরকারের সময় কারারুদ্ধ দেশরত্ন মানবতার মা শেখ হাসিনার মুক্তির সংগ্রামে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ তাদের সর্বোচ্চ সংগ্রাম, প্রচেষ্ঠা অব্যাহত রেখেছিল। সর্ব অবস্থায় মিছিলে ও মিটিংয়ে সব বাধা পেরিয়ে ছিলাম সদা তৎপর।

যুবনেতা মোশাররফ আরও জানান, ২০ দলীয় জোটের জ্বালাও পোড়াও আন্দোলনের সময় আশুলিয়ায় শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমরা যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করেছি। যানবাহন ও গাড়ি চালকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আশুলিয়া-সি এন্ড বি, ঢাকা-আরিচা মহাসড়ক সহ আশপাশের রোডের বিভিন্ন স্থানে চেকপোস্টের ব্যবস্থা করা হয়েছিল ।

সাম্প্রতিক কালে চীনের উহান প্রদেশ থেকে শুরু হয়ে বিশ্ব দরবারে করোনাভাইরাস (কভিড-১৯) ছড়িয়ে পড়ে। এতে বিশ্বের উন্নত রাষ্ট্রগুলোর পাশাপাশি বাংলাদেশও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় ।

করোনা মহামারিতে আশুলিয়া ইউনিয়নের ৯ ওয়ার্ডে জীবানুণাশক স্প্রে, লক ডাউনের সময় খাবার বিতরণ, রমজান ও ঈদে ইমাম–মোয়াজ্জিনদের ইফতার এবং ঈদ সামগ্রীসহ বিশেষ ভাতা প্রদান, দুগ্ধপোষ্য শিশুদের জন্য দুধের ব্যবস্থা করেছেন এই যুব নেতা। করোনায় কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়েছেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের এই নেতা। সঙ্গে প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশেও ছিলেন তিনি। সব সময় আশুলিয়া ইউনিয়নের জনগণের পাশে থেকে আজীবন কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন হাজী মোঃ মোশাররফ খান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: