শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ছোটভাই-বড় ভাই দ্বন্দ্বে ধারালো ছুঁড়ি দিয়ে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক :: ছোটভাই-বড় ভাই দ্বন্দ্বে ধারালো ছুঁড়ি দিয়ে কুপিয়ে আহত করা হয় কিশোর জব্বারকে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একদিন পর মারা যায় সে। পুলিশ দুই আসামিকে গ্রেফতার করলেও পরিবারের দাবি, চার আসামি এখনো অধরা। যারা হুমকি দিচ্ছে মামলা তুলে নিতে। বিস্তারিত জানাচ্ছেন জিয়া খান। সিসিটিভির ফুটেজ। চার থেকে পাঁচজন কিশোর এক কিশোরকে মারধর করছে। সিসিটিভির ফুটেজ তাই বলছে। মারধরের এক পর্যায়ে ইমন নামে এক কিশোর জব্বারকে ছুঁরি মারে। চিকিৎসাধীন অবস্থায় পর দিন মারা যায় জব্বার।

রাজধানীর দক্ষিণ রাজারবাগে গেলো সাত সেপ্টেম্বরের রাতে ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলছেন, দ্বন্দ্বে জড়ানো কিশোররা সবাই সমবয়সী। একসাথে চলতো তারা। সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে ঘটে যায় খুনের ঘটনা। ঘটনার দুদিন পর ইমনকে আসামি করে মামলা করা হয় সবুজবাগ থানায়। কিন্তু বাদীর অভিযোগ, ইমন ছাড়াও আরো চারজন হত্যায় জড়িত থাকলেও তাদের নামে মামলা নেয়নি পুলিশ। কিশোর গ্যাং কালচার এই মায়ের বুক থেকে কেড়ে নিয়েছে সন্তানকে। যার বিচার চান তিনি। জব্বারের মতো আরো কতো কিশোর যে গ্যাং কালচারের বলি হচ্ছে তার হিসেবে কে রাখছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: