বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:১১ অপরাহ্ন

নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে যা বললেন সাকিব

নিউজ ডেস্ক :: আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। নভেম্বরের শুরুতে দেশে ফেরার কথা রয়েছে তার। এরপর বিসিবির আয়োজনে পাঁচ দলের টি ২০ টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব।

সাকিবের প্রত্যাবর্তন উপলক্ষে তাকে সংবর্ধনা দিয়েছেন নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশিরা। অনুষ্ঠানে সাকিব বলেন, ‘বিসিবির নির্দেশ অনুযায়ী মাঠে নামব। বিসিবির সঙ্গে এ ব্যাপারে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি।

এক বছর পর ক্রিকেটে ফেরা প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে সাকিব বলেন, ‘ভালো লাগছে। দোয়া করবেন দেশের জন্য যেন ভালো কিছু করতে পারি। সেই চেষ্টা সব সময়ই থাকবে।’

এ এক বছর কীভাবে কেটেছে জানতে চাইলে তিনি বলেন, ‘পরিবারকে সময় দিয়েছি। আমি প্রথম সন্তানকে সময় দিতে পারিনি। দ্বিতীয় সন্তান সেটা পেয়েছে। বেবি সিটিং করেছি। আর অবশ্যই ক্রিকেট মিস করেছি।’

প্রসঙ্গত, জুয়াড়ির সঙ্গে কথোপকথন গোপন করায় নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। এই ক্রিকেট তারকাকে দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত হয়। বাকি এক বছর ক্রিকেটের বাইরে থাকতে হয় দেশসেরা এই ক্রিকেটারকে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি