শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

টানা চার ম্যাচ জয়হীন বার্সা

নিউজ ডেস্ক :: স্প্যানিশ লা লিগায় শনিবার অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ দেপোর্তিভো আলাভেসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সালোনা। লিগে এনিয়ে টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট হারালো কাতালান ক্লাবটি।

ঘরের মাঠে শুরু থেকেই রক্ষণাত্মক, আলাভেস। ৩১ মিনিটে রক্ষণভাগের ভুলের সুযোগ কাজে লাগিয়ে স্বাগতিকদের লিড এনে দেন রিয়োহা। পিছিয়ে পড়ে আক্রমণের ধারা বাড়ায় বার্সা।

বিরতির পর ৬২ মিনিটে আলাভেস দশজনের দলে পরিণত হয়। এ সময় পিকেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার জতা। এর পরেই সমতা ফেরান আঁতোয়ান গ্রিজমান।

এরপর একের পর এক আক্রমণে আলাভেস সীমান্তে কাঁপন ধরায়, মেসি, গ্রিজম্যান, ফাতিরা। তবে অসংখ্য সুযোগ পেয়েও আর সমতা ভাঙতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা।
এই ড্রয়ে ৬ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে রয়েছে বার্সেলোনা। আর ৮ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে আলাভেস রয়েছে পয়েন্ট টেবিলের ত্রয়োদশ স্থানে। অপরদিকে রিয়াল মাদ্রিদ ৭ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে।

 


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: