শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

টানা চার ম্যাচ জয়হীন বার্সা

নিউজ ডেস্ক :: স্প্যানিশ লা লিগায় শনিবার অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ দেপোর্তিভো আলাভেসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সালোনা। লিগে এনিয়ে টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট হারালো কাতালান ক্লাবটি।

ঘরের মাঠে শুরু থেকেই রক্ষণাত্মক, আলাভেস। ৩১ মিনিটে রক্ষণভাগের ভুলের সুযোগ কাজে লাগিয়ে স্বাগতিকদের লিড এনে দেন রিয়োহা। পিছিয়ে পড়ে আক্রমণের ধারা বাড়ায় বার্সা।

বিরতির পর ৬২ মিনিটে আলাভেস দশজনের দলে পরিণত হয়। এ সময় পিকেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার জতা। এর পরেই সমতা ফেরান আঁতোয়ান গ্রিজমান।

এরপর একের পর এক আক্রমণে আলাভেস সীমান্তে কাঁপন ধরায়, মেসি, গ্রিজম্যান, ফাতিরা। তবে অসংখ্য সুযোগ পেয়েও আর সমতা ভাঙতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা।
এই ড্রয়ে ৬ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে রয়েছে বার্সেলোনা। আর ৮ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে আলাভেস রয়েছে পয়েন্ট টেবিলের ত্রয়োদশ স্থানে। অপরদিকে রিয়াল মাদ্রিদ ৭ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে।

 


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: