শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

শিরোনাম
বিপিএমসিএ’র নতুন কমিটি: মুবিন খান সভাপতি আনোয়ার খান এমপি সাধারণ সম্পাদক নোয়াখালীতে জাতীয় পার্টির বিক্ষোভ ও মানববন্ধন গ্যাসের মূল্যসীমা নির্ধারণে ব্যর্থ ইইউ বাজার মূলধন কমলো সাড়ে ৩ হাজার কোটি টাকা, তলানিতে লেনদেন বিশ্বকাপসহ সব পরিসংখ্যানে মেক্সিকোর থেকে বেশ এগিয়ে আর্জেন্টিনা বিএনপির গণসমাবেশ দুপুরে, সকালেই পরিপূর্ণ কুমিল্লার টাউনহল মাঠ সাড়া না পেয়ে মির্জা ফখরুলরা পাগলের প্রলাপ বকছেন: কাদের সার্বিয়াকে হারিয়ে ফেবারিটের মতোই বিশ্বকাপ শুরু করলো ব্রাজিল বিলিভ ইন্টারন্যাশনাল এবং সিপিজির মধ্যে একটি জাতীয় ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষর দুমকিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

টানা চার ম্যাচ জয়হীন বার্সা

নিউজ ডেস্ক :: স্প্যানিশ লা লিগায় শনিবার অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ দেপোর্তিভো আলাভেসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সালোনা। লিগে এনিয়ে টানা চতুর্থ ম্যাচে পয়েন্ট হারালো কাতালান ক্লাবটি।

ঘরের মাঠে শুরু থেকেই রক্ষণাত্মক, আলাভেস। ৩১ মিনিটে রক্ষণভাগের ভুলের সুযোগ কাজে লাগিয়ে স্বাগতিকদের লিড এনে দেন রিয়োহা। পিছিয়ে পড়ে আক্রমণের ধারা বাড়ায় বার্সা।

বিরতির পর ৬২ মিনিটে আলাভেস দশজনের দলে পরিণত হয়। এ সময় পিকেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার জতা। এর পরেই সমতা ফেরান আঁতোয়ান গ্রিজমান।

এরপর একের পর এক আক্রমণে আলাভেস সীমান্তে কাঁপন ধরায়, মেসি, গ্রিজম্যান, ফাতিরা। তবে অসংখ্য সুযোগ পেয়েও আর সমতা ভাঙতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা।
এই ড্রয়ে ৬ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে রয়েছে বার্সেলোনা। আর ৮ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে আলাভেস রয়েছে পয়েন্ট টেবিলের ত্রয়োদশ স্থানে। অপরদিকে রিয়াল মাদ্রিদ ৭ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে।

 

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি