বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

৩০% ছাড়ে ম্যাভেন অটোসের গাড়ি এখন ইভ্যালিতে

নিউজ ডেস্ক :: ইভ্যালির ৩০ শতাংশ অফারে গাড়ি আমদানিকারক প্রতিষ্ঠান ম্যাভেন অটোস বাংলাদেশ’র গাড়ি কিনতে পারবেন গ্রাহকেরা। গাড়ির মোট মূল্যের ওপর ২০ শতাংশ মূল্যছাড় এবং ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে দেশিয় ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি।

মঙ্গলবার (৩ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইভ্যালির পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালি কার্যালয়ে ম্যাভেন অটোস’র মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করে প্রতিষ্ঠানটি। ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ম্যাভেন অটোসের স্বত্বাধিকারী আশফাক ইবনে আব্দুল আওয়াল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং ব্যবসা উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক এস এম তাসিন রহমান উপস্থিত ছিলেন।

ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, চুক্তির আওতায় ম্যাভেন অটোসের আমদানি করা টয়োটা, হোন্ডা এবং মাজদার বিভিন্ন মডেলসহ অন্যান্য ব্র্যান্ডের গাড়ি কেনা যাবে ইভ্যালিতে। আর ইভ্যালি থেকে কেনাকাটায় গ্রাহকেরা পাবেন ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় এবং ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। মূল্যছাড়ের পাশাপাশি পরবর্তীতে ইভ্যালি থেকে সাধারণ কেনাকাটায় ক্যাশব্যাক পাওয়া ব্যালেন্স ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ‘ইভ্যালির স্লোগানই হচ্ছে স্বপ্নপূরণ। প্রতিষ্ঠার শুরু থেকেই আমরা এমন সব ডিল নিয়ে কাজ করার চেষ্টা করছি যার মাধ্যমে সাধারণ ক্রেতাদের কোন না কোন স্বপ্ন ইভ্যালির মাধ্যমে পূরণ হয়। তারই একটি অংশ হচ্ছে অটোমোবাইলস সেগমেন্ট। গাড়ি এখন আর শুধু বিলাসী পণ্য না বরং পরিবারে প্রয়োজন এমন একটি বিষয়ে পরিণত হয়েছে। সাধারণ মানুষের বিশেষ করে মধ্যবিত্ত শ্রেণীর গ্রাহকেরা যেন সাশ্রয়ী মূল্যে একটি গাড়ি কিনতে পারেন সেজন্য ম্যাভেন অটোসের সাথে একত্রে আমরা এই ক্যাম্পেইনটি এনেছি। আশা করছি এর দ্বারা গ্রাহকেরা উপকৃত হবেন।’

একই সাথে ম্যাভেন অটোস ও ইভ্যালির নিবন্ধিত প্রায় ৪০ লাখ গ্রাহকদের থেকে ভাল সাড়া পাবে বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি