শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

কালিয়াকৈরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাত্তারগেট এলাকায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে ওই এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধু হলেন, রাজশাহী জেলার মোহনপুর থানার হরিফলা এলাকার নূর মোহাম্মদের স্ত্রী ফাতেমা আক্তার (২৯)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গৃহবধু ফাতেমা আক্তার তার ২য় স্বামী নুর মোহাম্মদের সঙ্গে কালিয়াকৈর উপজেলার সাত্তারগেট এলাকার মোশারফ হোসেনের বাড়িতে বাসা ভাড়া থাকতেন। সোমবার ভোররাতে তার স্বামী নুর মোহাম্মদ ব্যবসায়িক কাজে বাড়ির বাইরে চলে যায়। সকালে ঘুম থেকে না উঠলে ওই গৃহবধুকে ডাকাডাকি করে অন্য পাশের ভাড়াটেরা।

পরে ঘরের ভিতরে তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা না আত্মহত্যা তা এখনো জানা যায়নি।

কালিয়াকৈর থানার (এসআই) মোরশেদ আলী মোল্লা জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি