সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

চাটখিলে হিমালয় বাসের চাপায় আহত সাংবাদিক আলা উদ্দিন

চাটখিল প্রতিনিধি :: চাটখিলে ঢাকাগামী হিমালয় বাসের চাপায় আলোকিত নোয়াখালীও এ.এন. টিভির সম্পাদক সাংবাদিক আলা উদ্দিন আহত হয়েছেন।

সোমবার দুপুরে ঢাকা-চাটখিল মহাসড়কের ভীমপুর রাস্তার মাথায় এদুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী পল্লী বিদ্যুৎ কর্মীরা জানায় চাটখিল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমালয় পরিবহনের (ঢাকা মেট্রোব ১৫-১৩৭৯) গাড়িটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে হালিমা দিঘিরপাড় থেকে আসা সাংবাদিক আলা উদ্দিনের মোটর সাইকেলটি কেচাপাদেয় এতে সাংবাদিক আলা উদ্দিন গুরুতর আহত হয়। এবং অল্পের জন্য প্রাণের ক্ষাপায়। এতে মোটর সাইকেলটি বেস ক্ষতিগ্রস্ত হয়।

পরে স্থানীয় রাতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এপ্রসঙ্গে হিমালয় পরিবহনের চাটখিল কাউন্টারে দায়িত্বে থাকা নজির আহমেদ কাউন্সিলরের কাছে জানতে চাইলে তিনি প্রথমে বিষয়টি এড়িয়ে যান পরে প্রত্যক্ষদর্শীদের চাপে তিনি ঘটনার সত্যতা স্বীকার করতে বাধ্য হন এবং এক পর্যায়ে তিনি সাংবাদিককে চাপা দেওয়া গাড়িটিকে চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর মালিকানাধীন গাড়ি বলে পার পাওয়ার চেষ্টা করেন।

এতে সাংবাদিকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: