বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

পাবনায় অনুষ্ঠিত হয়েছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের জোন-১ এর তিন বিভাগের বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন। এতে রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের বিক্রয় প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

রবিবার সকালে সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। সম্মেলন শেষে স্কয়ার হিরো অব দা ইয়ার-২০১৯ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

উদ্বোধনী ভাষণে অঞ্জন চৌধুরী বলেন, স্কয়ার সর্বোচ্চ গুণগত মান সমুন্নত রেখে পণ্য উৎপাদন করে। সেই মানসম্মত পণ্য দ্রুত ভোক্তার কাছে পৌঁছে দিতে সেবার উন্নয়ন ও পরিধি বিস্তৃত করার জন্য সবাইকে সততা আর নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, কোম্পানির হেড অব অপারেশন মালিক মোহাম্মদ সাইদ, চিফ সেলস অ্যান্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান ও হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পাবনা প্ল্যান্টের পরিচালক মো. আব্দুল খালেক, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স বিভাগের পরিচালক মো. গোলাম কিবরিয়া, এইচ আর বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোনামী হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: