বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সুবর্ণচরে সরকারী কর্মকর্তাদের মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সারাদেশের ন্যায় নোয়াখালীর সুবর্ণচরে প্রতিবাদ কর্মসূচি পালন করছেন সুবর্ণচর উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তারা।

শনিবার সকাল এগারোটার দিকে উপজেলার প্রধান সড়কে শুরু হয় এই কর্মসূচি। উপজেলার কোথাও মানববন্ধন, কোথাও সমাবেশ করেছেন সরকারি কর্মকর্তারা। স্থানীয় প্রশাসনের সঙ্গে পুলিশ মাঠে নেমেছেন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ জানাতে।

কর্মসূচিতে তুলনামূলক কর্মকর্তাদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে আলাদা আলাদা ব্যানার নিয়ে তারা অনুষ্ঠানস্থলে হাজির হয়েছেন।

কর্মসূচিতে অংশ নিয়ে বক্তরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু একটা ভাস্কর এবং বাংলাদেশ অভিন্ন। তাই কেউ বঙ্গবন্ধুকে অসম্মান করবে, তার ভাস্কর্য ভাঙচুর করবে তা কোনোভাবেই মেনে নেয়া যায় না। কারণ জাতির পিতার প্রশ্নে কোনো আপস নেই।

সুবর্ণচরে মানববন্ধন কর্মসূচিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান ইভেন বলেন, জাতির জনকের সম্মান রাখবো মোরা অম্লান।

জাতির পিতার প্রশ্নে কোনো আপস করা হবে না। যারা তার ভাস্কর্য ভাঙচুর করেছে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করা, এদের পেছনে মদতদাতাদেরও দ্রুত আইনের আওতায় আনতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যানফরহাদ উদ্দিন চৌধুরী বাহার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. আরিফুর রহমান, সাংবাদিক বাবু লিটন চন্দ্রদাসসহ সরকারী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি