শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সুবর্ণচরে সরকারী কর্মকর্তাদের মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সারাদেশের ন্যায় নোয়াখালীর সুবর্ণচরে প্রতিবাদ কর্মসূচি পালন করছেন সুবর্ণচর উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তারা।

শনিবার সকাল এগারোটার দিকে উপজেলার প্রধান সড়কে শুরু হয় এই কর্মসূচি। উপজেলার কোথাও মানববন্ধন, কোথাও সমাবেশ করেছেন সরকারি কর্মকর্তারা। স্থানীয় প্রশাসনের সঙ্গে পুলিশ মাঠে নেমেছেন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ জানাতে।

কর্মসূচিতে তুলনামূলক কর্মকর্তাদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে আলাদা আলাদা ব্যানার নিয়ে তারা অনুষ্ঠানস্থলে হাজির হয়েছেন।

কর্মসূচিতে অংশ নিয়ে বক্তরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু একটা ভাস্কর এবং বাংলাদেশ অভিন্ন। তাই কেউ বঙ্গবন্ধুকে অসম্মান করবে, তার ভাস্কর্য ভাঙচুর করবে তা কোনোভাবেই মেনে নেয়া যায় না। কারণ জাতির পিতার প্রশ্নে কোনো আপস নেই।

সুবর্ণচরে মানববন্ধন কর্মসূচিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান ইভেন বলেন, জাতির জনকের সম্মান রাখবো মোরা অম্লান।

জাতির পিতার প্রশ্নে কোনো আপস করা হবে না। যারা তার ভাস্কর্য ভাঙচুর করেছে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করা, এদের পেছনে মদতদাতাদেরও দ্রুত আইনের আওতায় আনতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যানফরহাদ উদ্দিন চৌধুরী বাহার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. আরিফুর রহমান, সাংবাদিক বাবু লিটন চন্দ্রদাসসহ সরকারী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: