মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

নতুন বোর্ড অব ট্রাস্টিজকে স্বাগত জানল নটর ডেম বিশ্ববিদ্যালয়

অনলাইন ডেস্ক :: নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর বোর্ড অব ট্রাস্টিজচেয়ারম্যান হিসেবে ড. ফাদার জর্জ কমল রোজারিও, সিএসসি এবং ট্রেজারার হিসেবে ফাদার আদম এস পেরেরা, সিএসসিকে স্বাগত জানানো হয়েছে।

ফাদার জর্জ হলেন বোর্ড অব ট্রাস্টিজ-এর তৃতীয় চেয়ারম্যান এবং ফাদার আদম হলেন ২০১৩ সালে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে দ্বিতীয়৷
গতকাল ১১ জানুয়ারি মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এক বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি, সিএসসি, উভয়কেই পরিচয় করিয়ে দেন ও স্বাগত জানান।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ইনচার্জ) ড. ফাদার লেনার্ড শংকর রোজারিও, সিএসসি, ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানটি আড়ম্বড়ের সাথে শেষ হয়।

১৭ আগস্ট, ২০২১, বাংলাদেশের হলি ক্রস যাজকদের প্রভিন্সিয়াল সুপিরিয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর, ফাদার জর্জ পদাধিকারবলে, নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর বোর্ড অব ট্রাস্টিজচেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

অন্যদিকে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্যরাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের ৩০ নভেম্বর, ২০২১-এর অফিস আদেশ অনুসারে, ফাদার আদম’কে ট্রেজারার হিসেবে অত্রবিশ্ববিদ্যালয়ে নিয়োগ দেওয়া হয়েছে।

ফাদার জর্জ এবং ফাদার আদম বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এবং তারা উভয়ই শিক্ষক-শিক্ষার্থীদেরসর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধির মধ্যে ক্যাম্পাসের অভ্যন্তরে স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: