শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

ঋষি কাপুর মারা গেলেন

Rishi Kapoor passes away at 67 after a long battle with Cancer, rtv online

নিউজ ডেস্ক : বলিউড অভিনেতা ঋষি কাপুর আর বেঁচে নেই। বৃহস্পতিবার সকালে ক্যানসারের সঙ্গে লড়াই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে বর্ষীয়ান এই অভিনেতার বয়স হয়েছিল ৬৭ বছর। স্ত্রী নীতু কাপুর ও ছেলে রণবীর কাপুর তার পাশেই ছিলেন।

বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন টুইট পোস্টের মাধ্যমে ঋষি কাপুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
টাইমস অব ইন্ডিয়া বলে জানিয়েছে, গুরুতর অসুস্থ হলে বুধবার তাকে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়।

গত ফেব্রুয়ারিতে দিল্লিতে ‘শর্মা জি নামকিন’ নামের একটি সিনেমার ‍শুটিং চলাকালে অসুস্থত হয়ে পড়েছিলেন। এসময় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তিনি এরপর থেকে বিশ্রামেই ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: