শুক্রবার, ১৪ Jun ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

চলে গেলেন উস্তাদ গুলাম মুস্তাফা খান

নিউজ ডেস্ক :: না ফেরার দেশে চলে গেলেন ভারতীয় শাস্ত্রীয় সংগীতের নক্ষত্র উস্তাদ গুলাম মুস্তাফা খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯। গতকাল ১৭ জানুয়ারি নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা গেছে, কিংবদন্তি এই শিল্পী বহুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। তার প্রয়াণে ভারতীয় সংগীত জগতের এক উজ্জ্বল তারকার পতন হলো। উস্তাদ গুলাম মুস্তাফা খানের প্রয়াণে টুইটারে শোক প্রকাশ করেছেন লতা মঙ্গেশকর।

টুইটে তিনি লিখেছেন, খুবই দুঃখের খবর পেলাম, যে উস্তাদজি নেই। তিনি ভারতীয় শাস্ত্রীয় সংগীতের একজন পথিকৃত ছিলেন।

শুধু শিল্পী হিসেবে নয়, মানুষ হিসেবেও তিনি ছিলেন খুব বড় মাপের। তার আত্মার শান্তি কামনা করি।

শোক প্রকাশ করেছেন সংগীত পরিচালক এ আর রহমান। টুইট করে তিনি লিখেছেন, সবচেয়ে মিষ্টি শিক্ষককে হারালাম! তার আত্মার শান্তি কামনা করি।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: