শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

জার্সি ও গ্লাভস নিলামে তুলছেন বিশ্বকাপজয়ী আকবর

বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলি তার বিশ্বকাপ ফাইনালের জার্সি ও ব্যাটিং গ্লাভস নিলামে তুলছেন। দেশের ক্রিকেট ইতিহাসের প্রথম বৈশ্বিক শিরোপা অর্জনের স্মারক দুটি বিক্রি করে যে অর্থ পাওয়া যাবে, তা করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করা হবে। বৃহস্পতিবার যুব অধিনায়ক সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘোষণা দেন।

বয়সজনিত কারণে এ বছর যুব বিশ্বকাপ জেতা ক্রিকেটারদের খেলোয়াড়ি ক্যারিয়ার খুবই ছোট। তারপরও ক্রিকেটার সংগঠন কোয়াবে করোনার জন্য গঠিত তহবিলে অর্থ দিয়েছেন বিশ্বকাপজয়ী দলটির খেলোয়াড়রা। এবার অধিনায়ক আকবর এগিয়ে এলেন ব্যক্তিগত পর্যায় থেকে।

বৃহস্পতিবার ফেসবুকে ‘স্পোর্টস ফর লাইফ’ ট্যাগলাইন দিয়ে তিনি লেখেন, নিঃসন্দেহে অ-১৯ বিশ্বকাপ জয় এখন পর্যন্ত আমার জীবনের সেরা অর্জন। করোনার এই সংকটকালীন সেই অর্জনের দুটি স্মারক (১. ফাইনাল ম্যাচের জার্সি, ২. ফাইনালে ব্যবহূত ব্যাটিং গ্লাভস) নিলামে তুলতে যাচ্ছি। নিলাম থেকে প্রাপ্ত পুরো অর্থটাই করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করা হবে।

আকবরের আগে ব্যক্তিগত স্মারক নিলামে তুলে করোনার জন্য সাহায্য করেছিলেন সাকিব আল হাসান, তিনি তুলেছিলেন ২০১৯ বিশ্বকাপে খেলা ব্যাট।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: