শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

শাকিব-তাহসান ও মিম-মমতাজসহ ট্যাক্স কার্ড পাচ্ছেন ৬ তারকা

নিউজ ডেস্ক :: শোবিজের ৬ তারকা ২০১৯-২০২০ অর্থবছরে ট্যাক্স কার্ড পাচ্ছেন। তারা হলেন চিত্রনায়ক শাকিব খান, অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, সংগীতশিল্পী তাহসান খান, ফোক সম্রাজ্ঞী মমতাজ এবং নজরুলসংগীত শিল্পী শাহীন সামাদ।

গত ২০ জানুয়ারি এই সংক্রান্ত গেজেট প্রস্তুত করে জাতীয় রাজস্ব বোর্ড। গেজেটে জানানো হয় ২০১৯-২০২০ কর বছরে যোগ্য করদাতা হিসেবে ১৪১ জন ব্যক্তি প্রতিষ্ঠানকে এই সম্মাননা দিবে রাজস্ব বোর্ড।

অভিনেতা-অভিনেত্রী বিভাগে ট্যাক্স কার্ড পাচ্ছেন শাকিব খান রানা, বিদ্যা সিনহা মিম ও রাইসুল ইসলাম আসাদ।

আর গায়ক-গায়িকা বিভাগে তাহসান রহমান খান, মমতাজ বেগম ও শাহীন সামাদ ট্যাক্স কার্ড পাচ্ছেন।

সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদি করদাতারা জাতীয় পর্যায়ে ট্যাক্স কার্ড পান ট্যাক্স কার্ডপ্রাপ্তদের বিভিন্ন রাষ্ট্রীয় সুবিধা দেওয়া হয়। ট্যাক্স কার্ডধারীরা যেকোনো জাতীয় অনুষ্ঠানে আমন্ত্রণ পাবেন। স্থল, জল ও আকাশপথে সরকারি কোটা অনুসারে আসন ও অন্যান্য সুবিধা পাবেন তারা।

কার্ডধারীরা ও তাদের পরিবারের সদস্যরা চিকিৎসাসুবিধা ও নাগরিক সেবার ক্ষেত্রে সর্বোচ্চ অগ্রাধিকার পাবেন।

এসএম/এলএ/এমকেএইচ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: