বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

এবার বিগ বাজেটের বলিউডের সিনেমায় ‘বাহুবলী’

নিউজ ডেস্ক :: ‘বাহুবলী’ সিনেমা সিরিজের দুর্দান্ত সাফল্যর পর ভারতজুড়ে তুমুল জনপ্রিয় নাম প্রভাস। তার আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। করোনা লকডাউনের দীর্ঘকালীন বিরতি শেষে মাস খানেক আগেই শুটিং সেটে ফিরেছেন এ নায়ক।

কিছুদিন আগেই পূজা হেজের বিপরীতে রাধা কৃষ্ণ পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। শিগগিরই শুরু করতে যাচ্ছেন প্রশান্ত নীল নির্মিত ‘সালার’ সিনেমার শুটিং। হাতে আছে ওম রাউতের ‘আদিপুরুষ’ সিনেমাটিও।

এবার জানা গেল বলিউডভিত্তিক একটি বিগ বাজেটের সিনেমায় দেখা মিলবে তার। এই সিনেমাটি নির্মাণ করবেন ‘ওয়ার’খ্যাত নির্মাতা সিদ্ধার্থ আনন্দ। এমনই খবর জানিয়েছে বলিউড হাঙ্গামা।

সিদ্ধার্থ বর্তমানে ব্যস্ত আছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে নিয়ে ‘পাঠান’ সিনেমা নির্মাণে। এর কাজ শেষ করে তিনি শুরু করবেন ‘ফাইটার’ সিনেমা। এখানে তার জুটি হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন।

এরপর নিজের তৃতীয় প্রজেক্ট হিসেবে তিনি শুরু করবেন আরও একটি সিনেমার কাজ। সেখানে তার ইচ্ছে প্রভাসকে চূড়ান্ত করা। সে মতেই নাকি ছক কষেছেন তিনি। এই সিনেমাটিও অ্যাকশনভিত্তিক গল্প নিয়েই তৈরি করবেন সিদ্ধার্থ।

সবকিছু ঠিক থাকলে ছবিটি ২০২২ সালে মুক্তি দেয়ার পরিকল্পনা আছে পরিচালকের। এর প্রযোজনায় থাকছে যশরাজ ফিল্মস। এখানে নায়িকা চরিত্রেও থাকবে চমক।

এলএ/জিকেএস


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: